রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে টমটম চোরসহ ৫ জন গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ মার্চ, ২০২২

বানিয়াচং প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশর অভিযানে চোরি হ‌ওয়া টমটম উদ্ধার করে তিন চোরসহ দুই পলাতক আসামীকে গ্ৰেফতার করে বানিয়াচং থানা পুলিশ।

গত- (২৬ জানুয়া‌রি) দিবাগত রাতে ০৩.৩০ ঘটিকার ভিতরে যেকোন সময় টমটম চালক মোঃ মুক্তাদির মিয়ার বসত ঘরের টিনের বেড়াযুক্ত বারান্দা হইতে অজ্ঞাতনামা চোরেরা তাহার ব্যবহৃত টমটম গাড়ী চুরি করিয়া নিয়া যায়।

উক্ত বিষয়ে লিখিত অভিযোগের প্রক্ষিতে নিয়মিত মামলা রুজু করিয়া বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের, দিক-নির্দেশনায় অত্র থানায় কর্মরত এসআই সন্তোষ চৌধুরী সংগীয় ফোর্সের সহায়তায় ঘটনায় জড়িত আসামী দৌলতপুর দক্ষিণ-পূর্ব পাড়া গ্ৰামের লুৎফর রহমান লেবু মিয়ার ছেলে মাছুম মিয়া(২১),এক‌ই গ্ৰামের মৃত আব্দুল মালেকের ছেলে মোঃ সিদ্দিক মিয়া(২৪),কে(২২ মার্চ) রাত ১৯.৩০ ঘটিকার সময় দৌলতপুর এলাকা হইতে গ্রেফতার করা করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে তাহারা চুরির ঘটনা স্বীকার করে এবং তাহাদের দেওয়া তথ্যমতে আসামী বাগহাতা গ্ৰামের আইয়ুব আলীর ছেলে ৩। কামরুল ইসলাম(২৮)কে তাহার হেফাজত হইতে রাত ২২.৩০ ঘটিকার সময় বাদীর চুরি যাওয়া টমটম উদ্ধার করা হয়।

এছাড়াও (২২ মার্চ) রোজ মঙ্গলবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করিয়া গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ছিলাপাঞ্জা গ্ৰামের কবির মিয়ার ছেলে ৪।জহিরুল ইসলাম, ধর্তব্য অপরাধ রোধকল্পে আসামী ছিলাপাঞ্জা গ্ৰামের মর্তুজ আলীর ছেলে ৫। মোঃ আল আমীন (২৬)কে গ্রেফতার করে বানিয়াচং থানা পুলিশ।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন এলাকায় চুরি,ডাকাতি, দাঙ্গা,মাদক রোধকল্পে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।সকল আসামীদেরকে বিচারাধীন বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!