রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নিহত মামীর দাফন সম্পন্ন, পুলিশের অভিযানে ঘাতক শুক্কুর আলী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বাগুনীপাড়া গ্রামে মামিকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ভাগনে। রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিনা বেগম (৩০) ওই গ্রামের দিনমজুর ইউনুস আলীর স্ত্রী।

গতকাল সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ভাগনে এমরান মিয়াকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়াটি উদ্ধার করা হয়।

এদিকে, গতকাল সোমবার সন্ধ্যায় নিহত মিনা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। নিহত মিনা বেগমের স্বামী দিনমজুর ইউনুস আলী জানান, চুনারুঘাট উপজেলার লালিয়ারপাড় গ্রামের মৃত আনোয়ার মিয়ার ছেলে শুকুর আলী ওরফে এমরান মিয়া তার আপন ভাগনে। সে মাদকাসক্ত। চুরিসহ অসামাজিক কাজে জড়িত থাকায় তাকে তারা এড়িয়ে চলতেন।

ইউনুস আলী ভ্যানে করে বেকারির মালামাল বিভিন্ন দোকানে সরবরাহ করেন। ইতোপূর্বে নেশার টাকা যোগাতে ইউনুস আলীর ৩টি ভ্যান চুরি করে এমরান। দু’দিন আগে সে তাদের বাড়িতে আসে। রোববার রাতে খাওয়া দাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়েন।

রাত ১১টার দিকে হঠাৎ মিনা বেগম বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে ছেলে মেয়েরা দৌড়ে গিয়ে মাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে রক্তাক্ত মিনাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার সঙ্গে সঙ্গে মিনা বেগম মারা যান।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রেজা জানান, মিনাকে জীবিত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরুর আগেই তিনি মারা যান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি তদন্ত) মোর্শেদ আলম জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শুকুর আলী ওরফে এমরান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক শুক্কুর আলী পুলিশের জিজ্ঞাসাবাদে প্রাথমিক ভাবে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। আজ মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!