রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের বাঘাসুরায় সড়ক দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের যুবকের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক : মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ডাক্তার বাড়ি নামক স্থানে টমটম উল্টে মোঃ ওয়াহিদ মিয়া (৩০) নামে শায়েস্তাগঞ্জের এক যুবকের মৃত্যু হয়েছে ।

নিহত যুবক একজন টমটম চালক শায়েস্তাগঞ্জ ইউনিয়নের মররা গ্রামের মৃত আব্দুল শহিদের পুত্র।

গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জান যায়, শায়েস্তাগঞ্জ থেকে আলু বুজাই করে একটি টমটম দরমন্ডল যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা করে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ডাক্তার বাড়ি নামক স্থানে পৌঁছলে আলু বুজাই টমটমটি খাদে পড়ে যায় এতে আলু বুজাই কয়েকটি বস্তা খাদে টমটম চালকের উপরে পরে এতে চালক গুরুতর আহত হয়।

আহত চালককে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্য ডাক্তার আহত চালককে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করেন।

আহত চালককে নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিলে শেরপুর নামক স্থানে পৌঁছলে বেলা ১২ টার দিকে পথের মধ্যেই টমটম চালকের মৃত্যু হয়।

নিহত ওয়াহিদ মিয়ার চাচাতো ভাই মোঃ বেলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!