সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ট্রাক ছিনতাই করে পালানোর সময় মাধবপুরে ট্রাকের চাপায় নিহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ মার্চ, ২০২২

রুবেল,মাধবপুর :

ট্রাক ছিনতাই করে পালানোর সময় মাধবপুরে ট্রাকের চাপায় নিহত ৩

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ছিনতাই করে পালানোর সময় ট্রাক এবং অটো রিকসার সাথে মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, টাঙ্গাইল মির্জাপুর সান ইটভাটা থেকে মোঃ মমিন মিয়ার মালিকানাধীন ঢাকা মেট্রো ট-২০ – ০৮৪৬ নং এর ট্রাকটি অজ্ঞাত নামা ছিনতাইকারীরা গতরাত ৯ টার দিকে নিয়ে আসলে ৯৯৯ এ কল করে ট্রাকের মালিক ।

ছিনতাই হওয়া ট্রাকটি আজ শনিবার (১৯ মার্চ) সকাল পৌনে ৭টার দিকে দ্রুত গতিতে পালানোর সময় মাধবপুর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকায় একটি অটোরিকশা কে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই উপজেলার আন্দিউড়া ইউনিয়নের বারচান্দুরা গ্রামে নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া (৩০) নিহত হন।

গুরুতর আহত অবস্থায় ওই ইউনিয়নের মুরাদপুর গ্রামে মৃত মালেক মিয়া ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮) ও পুর্ব মাধবপুর গ্রামের মৃত খালেক মিয়া ছেলে অটোরিকশা চালক মোঃ সামাদ আলী (৪৫) কে সিলেট নেওয়ার পথে মারা যায় বলে পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, শনিবার সকাল পৌনে ৭টার দিকে সিলেটগামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহতবস্তায় অটোরিকশা চালক ও অপর যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইনুল ইসলাম দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, ঘাতক ট্রাকটি ছিনতাইকারীদের হেফাজতে ছিল। ট্রাকের কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে নিহত মফিজুল মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!