মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে টিউবওয়েলের কাজ করতে গিয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু, আহত ৪ জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের সুজাপুর গ্রামে টিউবওয়েলের নির্মাণ কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে সুজাপুর গ্রামে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহতরা হলো সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শ্রীহাই গ্রামের আনুর মিয়ার ছেলে হাসিদিল মিয়া (১৭) ও একই উপজেলার সেননগর গ্রামের রিয়াজ আলীর ছেলে জুটন মিয়া (৩০)।

আহতদের মধ্যে জুসেদ মিয়া (২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং বাকী আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

জানাযায়, নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের সুজাপুর গ্রামের আব্দুল জলিলের বাড়িতে সরকারী বরাদ্ধকৃত গভীর টিউবওয়েল নির্মাণ কাজ করতে যান সুনামগঞ্জ জেলার শাল্লা থানার উল্লেখিত শ্রমিকরা।

এ সময় লোহার পাইপ বসাতে গিয়ে বৈদ্যুতিক তারের মেইন লাইনে বিদ্যুৎপৃষ্ট হয়ে ৫ শ্রমিক গুরুতর আহত হন। তাদের রক্ষা করতে এগিয়ে আসলে বাড়ির মালিক আব্দুল জলিলও (৫২) আহত হন।

ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে জুসেদ মিয়া (২০), জুটন মিয়া (৩০) ও হাসিদিল মিয়া (১৭)কে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করেন।

সিলেট যাওয়ার পথিমধ্যে জুটন মিয়া ও হাসিদিল মিয়ার মৃত্যু ঘটে। অপর আহত জুসেদ মিয়াকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং অপর আহত রবিন মিয়া (১২), ফাহিম মিয়া (১৪) ও আব্দুল জলিলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মর্মান্তিক দূঘটনায় হতাহতের ঘটনার খবর পেয়ে বাহুবল সার্কেল এর সহকারী পুলিশ সুপার আবুল খয়ের, নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ ডালিম আহমদ, ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় স্থানীয় ইউপি চেয়াম্যাস সাদিকুর রহমান শিশু, ওয়ার্ড মেম্বার নুরুল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!