সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং :

স্বাধীন বাংলাদেশের স্থপতি বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ১৭ মার্চ যথাযোগ্য মর্যাদায় বানিয়াচং উপজেলায় উদযাপন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়েছে।

দিবসের শুরুতেই সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত, আধাস্বায়ত্ত্বশাসিত ও ব্যাবসা এবং শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পণ করা হয়।

এ সময় পুস্পস্থবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা কমান্ড,অফিসার ইনচার্জ, বাংলাদেশ আওয়ামী লীগ এবং অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি দপ্তরের প্রধানগণ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।

পুস্পস্থবক অর্পণ শেষে একটি র‍্যালী বের করা হয়।
র‍্যালী শেষে সপ্তাহব্যাপী “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উদ্ধোধন করা হয়।

এ উপলক্ষে শিশু কিশোরদের বিভিন্ন প্রতিযোগিতা ছাড়াও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,অফিসার ইনচার্জ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক,ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজিমুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া,কৃষকলীগ সভাপতি কামাল উদ্দিন লাল,ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন,সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!