সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সড়কে শৃঙ্খলা ফেরানোর নির্দেশনা দিলেন-জেলা আইন-শঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সরকারি দায়িত্ব পালনে কর্মকর্তাগণের জবাবদিহিতা নিশ্চিতের পাশাপাশি কর্মক্ষেত্রে তঁাদের আন্তরিকতাও দরকার। সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইনের শতভাগ বাস্তবায়ন করা প্রয়োজন। এক্ষেত্রে প্রয়োজন প্রশাসন এবং জনপ্রতিনিধিগণের সমন্বিত প্রয়াস।

সোমবার সকাল ১১টায় হবিগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপদেষ্টার বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় সড়কে শৃঙ্খলা ফেরাতে ফুটপাতের উপর নির্মাণ করা অবৈধ স্থাপনা উচ্ছেদ করার নির্দেশনা দিয়েছেন তিনি।

সভায় এমপি আবু জাহির আরও বলেন, উন্নয়ন-অগ্রগতির বড় বঁাধা মাদক। যে কোন মূল্যে হবিগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে হবে। মাদকসহ সবধরণের অপরাধ নির্মূলে প্রতিটি ইউনিয়নে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা আয়োজনেরও নির্দেশনা দিয়েছেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। বক্তব্য রাখেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ছাদিকুর রহমান প্রমুখ।

সভায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!