সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ট্রাক্টরের ধাক্কায় কলেজ ছাত্র নিহত,বিচারের দাবিতে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ মার্চ, ২০২২

আবুল হাসান ফায়েজ :

হবিগঞ্জের মাধবপুরে চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিনহাজ উদ্দিন জনি ট্রাক্টের ধাক্কায় নিহত হওয়ার ঘটনায় বিচার ও নিরাপদ সড়কেরর দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকরা। কলেজ ছাত্র মৃত্যুর বিচারের দাবিতে শিক্ষার্থীরা মাধবপুর ধর্মঘর সড়কে মানববন্ধন বিক্ষোভ ও সমাবেশ করে।

মানববন্ধনে অভিভাবক শিক্ষার্থী ও উক্ত শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষকরা একাত্বতা ঘোষনা করেন। ছাত্র জনিকে হত্যা করা হয়েছে অভিযোগ তুলে ট্রাক্টর চালকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে বক্তব্য রাখেন চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ,অধ্যক্ষ মোহন মিয়া,সহকারী প্রধান শিক্ষক মিহির চন্দ্র দেব,শিক্ষক এহছানুল হক,হাবিবুর রহমান,মাওঃ জাহিদুল ইসলাম,ছাত্র তৌহিদুজ্জামান শাহ শিপন,পরিচালনা কমিটির সদস্য আঃ হামিদ,বাজার কমিটির সেক্রেটারি মাইনুল ইসলাম জুয়েল। পরে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্হলে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনে ।

গত শনিবার সন্ধ্যায় মাধবপুর ধর্মঘর সড়কের মেস্তুরী বাড়ি নামক স্হানে ট্রাক্টর উল্টে ছাত্র জনির উপর পড়ে। এতে সে গুরুত্বর আহত হয়। আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন এ ঘটনায় ট্রাক্টর সহ চালককে আটক করা হয়েছে। মামলা রুজু করে অভিযুক্ত ট্রাক্টর চালক হ্দয় মিয়া কে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!