মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ মার্চ, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বহুল প্রতিক্ষিত হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অবিভাবক সদস্য পদে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

গতকাল রবিবার (১৩ মার্চ) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিদ্যালয়ের একটি কক্ষে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে নবীগঞ্জ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা দায়িত্ব পালন করেন।

ভোট গণনা শেষে নির্বাচনের প্রিজাইটিং অফিসার মাকসুদুল আলম সবার উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন।

অবিভাবক সদস্য পদে ৭ জন প্রার্থী উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। অভিভাবক সদস্য পদে আব্দুস শহীদ (ছাতা) প্রতীক নিয়ে ৩৩৬ ভোট, সাংবাদিক আশাহীদ আলী আশা (দোয়াত কলম) প্রতীকে ৩০৮ ভোট, চেরাগ আলী (গোলাপ ফুল) প্রতীকে ২৭৬ ভোট ও নূর আলী (দেয়াল ঘড়ি) প্রতীকে ১৮৮ ভোট পেয়ে অবিভাভক সদস্য পদে নির্বাচিত হয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী চঞ্চল রায় (বই) প্রতীকে পেয়েছেন ১৮১, মঈনুল হোসেন (মাছ) প্রতীকে পেয়েছেন ১২৩ ভোট ও মোশাহিদ আলী (চেয়ার) প্রতীকে পেয়েছেন ১১২ ভোট। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ জনপ্রতিনিধি, শিক্ষক অবিভাভকবৃন্দ ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন।

ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্ব পালন করেন নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম। তিনি জানান, নির্বাচনে তফসিল ঘোষণার পর করোনা বৃদ্ধি ও অনিবার্য কারণ বসত নির্বাচন পিছিয়ে অবশেষে ১৩ মার্চ সুন্দর ও সুষ্ঠুভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটার, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় আজ নির্বাচন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!