সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের নব নিবার্চিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৯ মার্চ, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সদর শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের নব নিবার্চিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ই মার্চ) সকাল ১১ টায় উপজেলা নিবার্হী অফিসারের কাযার্লয়ে সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আয়োজনে এবং ৯ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) গণকে শপথ বাক্য পাঠ করান শায়েস্তাগঞ্জ নিবার্হী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈম।

গত ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভোট গ্রহণ সম্পন্ন হয়েছিল। উপজেলা নিবার্হী অফিসার নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ মনিরুজ্জামান এর সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ব্রাহ্মণডোরা ইউ/পি চেয়ারম্যান আদিল মোঃ জজ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউ/পি চেয়ারম্যান বুলবুল খান, উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী, সাংবাদিক জমির আলী, মোঃ মঈন আহমেদ, ২৮ এর পঞ্চায়েতের সভাপতি কাজী মঞ্জু প্রমূখ।

শপথ গ্রহণকারীরা হলেন, নবনিবার্চিত ৯ জন সাধারণ সদস্য (মেম্বার) ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য হলেন, ১,২,৩ নং ওয়ার্ডের সদস্য মোছাঃ আয়েশা আক্তার লাকী, ৪,৫,৬ নং ওয়ার্ডের সদস্য লাকী আক্তার, ৭,৮,৯ নং ওয়ার্ডের সদস্য নারগিস আক্তার এবং সাধারণ সদস্য ১নং ওয়ার্ডের সদস্য আব্দুস সালাম, ২নং ওয়ার্ডের সদস্য শামিমুর রহমান, ৩ নং ওয়ার্ডের সদস্য খলিলুর রহমান, ৪নং ওয়ার্ডের সদস্য এখলাছুর রহমান, ৫নং ওয়ার্ডের সদস্য মোঃ খলিল মিয়া, ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ ছাদেক মিয়া, ৭নং ওয়ার্ডের সদস্য আব্দুল সহিদ, ৮নং ওয়ার্ডের সদস্য আব্দুল আমিন দুলাল, ৯নং ওয়ার্ডের সদস্য তাজল মিয়া।

শপথ গ্রহণ শেষে সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য কে ফুলেল শুভেচ্ছা বরণ করেন উপজেলা নিবার্হী অফিসার।

শপথ গ্রহণের প্রাক্কালে নব নিবার্চিত সকল সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্যে উপজেলা নিবার্হী অফিসার নাজরাতুন নাঈম বলেন, ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে সকল কার্যক্রমে নিরপেক্ষতা বজায় রাখতে হবে। ইউনিয়নে সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্ব নিতে হবে এবং ইউনিয়নে নাগরিকদের ভালোভাবে সেবা দিতে হবে।

চেয়ারম্যান ও মেম্বার নিবার্চিত হওয়ার পর আপনারা প্রশাসনের অংশ। আপনাদের নিয়ে যাতে করে নাগরিক সেবার মান বাড়াতে এবং সরকারের উন্নয়নমূলক কার্যক্রম ভালোভাবে বাস্তবায়ন করতে পারি। তার জন্য সহযোগিতা করতে হবে সকলে।

বাল্য বিবাহ রোধে কাজ করতে হবে। নিবার্চনে যে প্রতিশ্রুতিগুলো জনসাধারণকে দিয়েছিলেন, সেগুলো বাস্তবায়ন করতে হবে।

তিনি আরো বলেন, নব নিবার্চিত চেয়ারম্যান বুলবুল খাঁন তার বক্তব্যে বলেন, ইউনিয়ন পরিষদ খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে, তাই আমি নতুন ভবন নিমার্ণ করার চেষ্ঠা করব। এ ছাড়া আমি উপজেলার প্রত্যেক ইউনিয়নে পরিদর্শন করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!