সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চিতা বিড়াল জনতার হাতে ধরাশায়ী বনবিভাগে হস্তান্তর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় চিতা বিড়াল (মেছোবাঘ) জনতার হাতে ধরাশায়ী বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (২৮ই ফেব্রুয়ারি)সকালে পৌরসভার কাচামালের বাজারস্থ ইফতি এন্টারপ্রাইজের পিছনে মোশাহিদ নামে মুদি দোকান ব্যবসায়ীর দোকানের ভেতর থেকে চিতা বিড়াল (মেছোবাঘ) টি উদ্ধার করা হয়েছে।

সরেজমিনে গিয়ে শোনা যায়,মোশাহিদ নামের মুদি দোকানি প্রতিদিনের মত আজও ভোর বেলা দোকান খুলতেই মানুষের নড়াচড়া পেয়ে দৌড়ে গিয়ে চিতা বিড়াল (মেছোবাঘ) টি দোকানে ডুকে পড়ে।এমতাবস্থায় দোকানের কর্মচারী বিড়াল ভেবে ধাওয়া দিলে চিতা বিড়াল টি এলোপাতারি দৌড়াদৌড়ি করতে শুরু করলে দোকান বুঝতে পারে যে এটি সাধারণ বিড়াল নয়।উপস্থিত তার চিৎকারে লোকজনের সমাগম ঘটলে প্রশাসন কে অবগত করা হয়। পরবর্তী তে আটকে পড়া চিতা বিড়াল (leopard cat) বনবিভাগের সহায়তায় নিরাপদে উদ্ধার করে বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,সহকারী কমিশনার ভূমি মিল্টন চন্দ্র পাল,অফিসার ইনচার্জ আলী আশরাফ সহ বনকর্মকর্তা,আনসার সহ থানা পুলিশ টিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!