সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিএনজি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে প্রয়াত কাউন্সিলর মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিএনজি মালিক সমিতির সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দিন মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার বাদ মাগরিব চুনারুঘাট পৌরশহরের মধ্যবাজারস্থ সিএনজি মালিক -শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন – সিএনজি মালিক সমিতির সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম।

সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, ১০নং মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ আজাদ মাষ্টার, সিএনজি মালিক সমিতির সহ-সভাপতি সেলিম চৌধুরী, আবুল কালাম, সিএনজি শ্রমিক ইউনিয়নের যুগ্ন-সম্পাদক আমীর উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির সুমন, সিএনজি শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই, সহ-সাংগঠনিক সম্পাদক ইউনুছ সরদার, মীর আব্দুল কাইয়ুম,শ্রমিকলীগ নেতা আক্কাস আলী মন্ডল, ১০নং মিরাশী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পৌরশহরের চন্দনা হজরত শাহজালাল জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জুবায়ের আহমেদ খান হেলাল।

উল্লেখ যে, দুপুর ১২টায় মিলনের মাগফেরাত কামনায় মুড়ারবন্দস্থ হজরত শাহ সৈয়দ সিপাহশালাহর নাছির উদ্দিন (রঃ) মাজারে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়। বাদ জোহর তার বাড়িতে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!