মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে শুরু হচ্ছে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জে লাখাইয়ে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে শুরু হতে যাচ্ছে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী -২০২২।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) এ প্রদর্শনী উপলক্ষে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর উপজেলা হ্যালিপ্যাড আয়োজন করছে উন্নত জাতের গরু,ছাগল,ভেড়া, কবুতর সহ বিভিন্ন প্রানীর সমাহার।

দেশের বিভিন্ন এলাকা থেকে খামারীরা এতে অংশ নিচ্ছে।প্রাণীসম্পদ প্রতিপালনে ও এর উন্নত জাত নির্বাচনে এবং প্রানীজ প্রোটিনের উৎপাদন বৃূদ্ধির লক্ষে কৃষৃক ও খামারীদের উদ্বুদ্ধ করনে আয়োজন করা হচ্ছে প্রদর্শনীর পাশাপাশি আলোচনা সভা।উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্টিত হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আবু হানিফ বলেন প্রানীজ প্রোটিনের উৎপাদন বৃদ্ধি ও গবাদি পশু পালনে এবং উন্নত জাত নির্বাচনে খামারীদের সচেতন করার লক্ষ্যে এ প্রদর্শনী ও আলোচনা সভার আয়েোজন করা হয়েছে।

এতে সকল কৃষক ও খামারীদের অংশ নেওয়ার আহবান জানাচ্ছি। দিনব্যাপী এ প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত এবং প্রদর্শনীতে অংশ গ্রহন কারী ১ ম,২ য় ও ৩ য় অর্জনকারী খামারীদের পুরস্কৃত করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!