মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ সমাজসেবার পক্ষ থেকে এক লক্ষ টাকা অনুদান প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ সমাজসেবার পক্ষ থেকে হত দরিদ্র অসহায় মানুষের মাঝে এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

আজ ০৯ ফেব্রুয়ারী বুধবার শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের হলরুমে উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ মিনহাজুল ইসলাম এর সভাপতিত্বে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে শায়েস্তাগঞ্জ সমাজসেবা কার্যালয় এর তত্ত্বাবধানে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় হত দরিদ্র অসহায় মানুষের মাঝে অনুদান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীউর রহমান ইমরান ভাইস চেয়ারম্যান, মুক্তা আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান ,ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, সমাজসেবা কর্মকর্তা মোরশেদা আক্তার মনি, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, সাংবাদিক কামরুল হাসান, মহিন শিপন প্রমখ।

সমাজসেবা অফিস সূত্রে জানা যায় ২৫ জন হতদরিদ্র অসহায় মানুষের মাঝে এক লক্ষ টাকা বিতরণ করা হয়।

১৬ জন নারী ৯ জন পুরুষ জনপ্রতি চার হাজার টাকা করে দেয়া হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকার সব সময় হতদরিদ্র মানুষের পাশে ছিল আছে থাকবে।

শায়েস্তাগঞ্জ উপজেলায় এই প্রথমবারের মতো সমাজসেবার কোন অনুদান আসলো। আমরা আশা রাখছি পর্যায়ক্রমে সেটি বৃদ্ধি পাবে এবং যে সকল হতদরিদ্র মানুষ আছেন তাদেরকে আরো বেশি করে অর্থ দেয়ার সুযোগ সৃষ্টি হবে। উপজেলা নির্বাহি অফিসার বলেন, আমরা প্রকৃত অসহায় দরিদ্র মানুষকে খুঁজে বের করে অনুদান দেয়ার চেষ্টা করেছি ভবিষ্যতে শতভাগ সততার সাথে সেই অনুদান দেয়ার চেষ্টা করা হবে।

তিনি আরো বলেন ,মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলকেই দোয়া করতে হবে। এমন একজন প্রধানমন্ত্রী আমাদের জন্য, রাষ্ট্রের জন্য, সকল মানুষের জন্য সবসময়ই আশাব্যঞ্জক এবং স্বপ্নদ্রষ্টার মানুষ বলে আমরা বিশ্বাস করি। এক সময়ে বাংলাদেশে হবে উন্নত দেশ এমন একটি স্বপ্ন দেখছেন মাননীয় প্রধানমন্ত্রী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!