মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের জন্য সরকারি খাস জমি উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পধীন ভূমিহীন ও গৃহহীনদের পুনবার্সনের লক্ষ্যে ঘর নির্মাণের জন্য অবৈধ দখলদারদের কবলে থাকা ভূমি উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর ইউনিয়ন এর কাজিরগাঁও মৌজার ৪২০ ও ৫২২ নং দাগ এবং বাগাউড়া মৌজার ৬১২২ নং দাগে অভিযান চালিয়ে সরকারি খাস জমিতে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় এবং অবৈধভাবে বিভিন্ন ব্যক্তির দখলে থাকা প্রায় ২.৫০ একর খাস জমি উদ্ধার করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ। এসময় সার্ভেয়ার আমিনুর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মিথুন রঞ্জন দাশসহ সংশ্লিষ্ট সকলকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!