মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

মোঃ জামাল হোসেন লিটন,চুনারুঘাট :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পানছড়িতে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন, হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান।

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি ২০২২) দুপুরে চুনারুঘাট পানছড়ি আশ্রয়ন প্রকল্প পরিদর্শনকালে তিনি বলেন, মানুষ একটি ঘর পেলে তার একটি স্বপ্নের সূচনা হয়। মানুষের আগ্রহ বাড়ে ভালো কিছু করার। তার ছেলে-মেয়েদের লেখাপড়া করার আগ্রহ বাড়ে। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে জেলায় একটি পরিবারকেও ভূমিহীন আশ্রয়হীন রাখবো না। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। চুনারুঘাট পানছড়ি আশ্রয়ন প্রকল্পে ১০০ টি ভূমিহীন পরিবারকে পুনর্বাসন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, সহকারী কমিশনার ভূমি মিলটন চন্দ্র পাল, সহকারি কমিশনার নাভিদ সারওয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আব্দুল্লাহ আল বাকের মজুমদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!