মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নতুন ভবন ও বীর মুক্তিযোদ্ধাদের নামে নামকরণের ফলক উন্মোচনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে বদ্ধ পরিকর। এ সরকারের আমলে সকল শ্রেণি-পেশার মানুষ উচ্চ শিক্ষার সুযোগ পাচ্ছে। তবে শিক্ষার্থীদের স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধকরণ ও তঁাদের যুগোপযোগী শিক্ষা নিশ্চিতে প্রয়োজন অভিভাবক ও শিক্ষকদের সমন্বিত প্রচেষ্টা।

গতকাল রোববার শায়েস্তাগঞ্জ উপজেলায় শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে নবনির্মিত ৪টি ভবন চারজন বীর মুক্তিযোদ্ধার নামে নামকরণের ফলক উন্মোচন ও ব্রাহ্মণডুরা ইউনিয়নের মোজাহের উচ্চ বিদ্যালয়ে নব নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ৮৭ লাখ টাকা ব্যয়ে মোজাহের উচ্চ বিদ্যালয়ে ৪ তলা ভিত্তি বিশিষ্ট প্রথম তলা নির্মাণ করেছে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এ ছাড়া শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে আগে নির্মিত ৪টি ভবন চারজন বীর মুক্তিযোদ্ধার নামে নামকরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!