মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারের মিলনমেলা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :

“সরোবরের প্রান্তর জুড়ে আমাদের কয়েক প্রহর”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৫ ফেব্রুয়ারী “জাতীয় গ্রন্থাগার দিবস” উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নালুয়া চা-বাগানের দমদমিয়া লেকে চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারের উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় বৈরীআবহাওয়ায় মেঘাচ্ছন্ন, শীতল বাতাস ও শীতকে উপেক্ষা করে গণপাঠাগারের উদ্যোগে ভ্রমণপিপাসুরা প্রকৃতির প্রেমে আবদ্ধ হয়ে দমদমিয়া লেকে উপস্থিত হন।

এ সময় খানাপিনা, খেলাধুলা, কুইজ প্রতিযোগিতাসহ এ আনন্দ ভ্রমণ চলে বিকাল ৫ টা পর্যন্ত।

উপস্থিত ছিলেন – অর্থ মন্ত্রণালয়ের উপসচিব ও গণপাঠাগারের সভাপতি মোস্তফা মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সম্পাদক ইমান আলী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অপু চৌধুরী, গণপাঠাগারের সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, চুনারুঘাট প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক মনিরুজ্জামান তাহের, গণপাঠাগারের সাবেক সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, যুগ্ন-সম্পাদক এস এম মিজান, শিক্ষক মোখলেসুর রহমান, আঃ সামাদ, ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, চুনারুঘাট সরকারি কলেজের প্রশাসনিক কর্মকর্তা নুরুল হুদা,ব্যাংকার জসীম উদ্দিন তালুকদার, ঠিকাদার মোঃ আজমল হোসেন, বাগানের বাবু এমদাদ হোসেন লিটন, গণপাঠাগারের সমাজ কল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম, সংবাদ পত্রিকার প্রতিনিধি শংকর শীল, মনসুর আহমেদ, আখতারুজ্জামান সুমন, নুরউদ্দিন প্রমূখ।

এছাড়াও গণপাঠাগারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে, খেলাধুলা ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!