শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে গলা কেটে হত্যা : স্বামীসহ ৩ জন গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর গৃহবধু রাজনা বেগম হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি স্বামী জাকারিয়াসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ডালিম আহমেদ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতরা হলো নবীগঞ্জ সদর ইউনিয়নের বড় আলিপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে ও নিহত রাজনার স্বামী জাকারিয়া আহমেদ (২৫), আনোয়ার মিয়া চৌধুরীর ছেলে শফিক মিয়া চৌধুরী (৫৬) ও তার ছেলে আকরাম চৌধুরী মাসুম(২১)।

এর আগে গত (২ ফেব্রুয়ারি) নিহত রাজনা বেগমের ভাই সুফি মিয়া বাদী হয়ে রাজনার স্বামী জাকারিয়া আহমেদ সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায় বিগত প্রায় ৬ মাস পূর্বে উপজেলার সদর ইউনিয়নের বড় অলিপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদের এর সাথে পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত আব্দুর রহিমের মিয়ার মেয়ে রাজনা বেগমের বিয়ে হয়। এরপর থেকে জাকারিয়া রাজনা একসাথে সংসার করে আসছিলেন। গত ১০/১২ দিন পূর্বে রসুলগঞ্জ বাজারে শফিক মিয়া চৌধুরী মালিকানাধীন একটি বাসা ভাড়া নেন জাকারিয়া আহমেদ ও তার স্ত্রী রাজনা বেগম। এরপর থেকে স্বামী-স্ত্রী ওই বাসায় বসবাস করে আসছিলেন।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজনার মা রাজনাকে দেখতে ভাড়া বাসায় যান। এসময় তাদের বসবাসরত কক্ষের দরজা বন্ধ থেকে ডাকাডাকি করেন এক পর্যায়ে কোন সাড়া শব্দ না পেয়ে দরজার ফাক দিয়ে মেয়ের রক্তাক্ত দেহ বিছানার ওপর পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিজ কক্ষের বিছানার উপর থেকে গলা কাটা অবস্থায় রাজনার লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা বটি দা উদ্ধার করা হয়। ঘটনার পর থেকেই রাজনার স্বামী জাকারিয়া পালিয়ে যায় ।

গত ( ২ ফেবুয়ারী) রাজনার ভাই সুফি মিয়া বাদি হয়ে রাজনা বেগমে যৌতুকের জন্য নির্যাতন করে গলা কেটে হত্যা ও সহযোগিতার জন্য অভিযোগ এনে নিহত রাজনার স্বামী জাকারিয়া আহমেদ, ভাড়া বাসার মালিক সফিক মিয়া চৌধুরী ও তার ছেলে আকরাম চৌধুরী মাসুমসহ ৫ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর আসামীদের ধরতে অভিযান চালায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

গত বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) গোপন তথ্যের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার সরাজিদখান থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রাজনার স্বামী জাকারিয়া আহমেদকে গেপ্তার করে র‍্যাব-৯।

র‍্যাব ৯ এর অপর একটি আভিযানিক দল নবীগঞ্জ উপজেলার রসুলগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি ভাড়া বাসার মালিক শফিক মিয়া চৌধুরী (৫৬) ও তার ছেলে আকরাম চৌধুরী মাসুম (২১) কে গ্রেপ্তার করে।
র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার প্রধান আসামি রাজনার স্বামী জাকারিয়া হত্যাকান্ডের দায় স্বীকার করেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, ইতিমধ্যে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের অধিকতর জিজ্ঞাসা বাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!