বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৮

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

বানিয়াচং প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে মারামারি মামলায় সাজাপ্রাপ্ত ৩জন ও একাধিক পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলার পলাতক আসামীসহ মোট ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

৩ ফেব্রুয়ারি রাত্রিকালিন অভিযানে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন’র দিক-নির্দেশনায় অভিযান চালিয়ে মারামারি মামলায় ৫ বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড সাজাপ্রাপ্ত আসামী ছাত্ত মিয়া, পিতা- মৃত হিলাল উদ্দিন, গ্রাম নোয়াগাও। দুই বছরের সাজা প্রাপ্ত ও দশ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামী রমজান মিয়া (৪০) পিতা- মৃত হিলাল উদ্দিন, গ্রাম নোয়াগাও। এক বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামী কামাল উদ্দিন (২৫) পিতা- ছাত্ত মিয়া, গ্রাম নোয়াগাও। চুরি মামলার পলাতক আসামী ইমরান হোসেন অরফে-ইমরান মিয়া/মহি উদ্দিন (২২) পিতা- ইলিয়াছ মিয়া, গ্রাম চান্দের মহল্লা।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী সেলিম মিয়া (৩২) পিতা- জহুর আলী, গ্রাম বাঘজুর। জহুর আলী (৫৫) পিতা- মৃত আব্দুল মিয়া, গ্রাম বাঘজুর। ফজর উদ্দিন (৫৫) পিতা- মৃত আলাউদ্দিন, গ্রাম উজিরপুর। মোঃ ছোলেমান, পিতা- মৃত আঃ মতলিব, গ্রাম শাহপুর খাগাউড়া বানিয়াচং।
গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!