শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে গৃহবধু’র গলাকাটা লাশ উদ্ধার,স্বামী পলাতক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

নবীগঞ্জ থানা পলিশ সোমবার (৩১ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার রসুলগঞ্জ বাজারস্থ ভাড়াটে তালাবদ্ধ বাসা থেকে তালা ভেঙ্গে রাজনা বেগম(২০) নামের এক গৃহবধুর হাত-পা বাঁধা অবস্থায় গলাকাটা লাশ উদ্ধার করেছে। কে বা কারা গৃহবধু রাজনাকে হত্যা করেছে তা নিশ্চিত করে না বললেও পুলিশের সন্দেহের তীর তার স্বামীর দিকে। রাজনা বেগমের স্বামী জাকারিয়া আহমদ (২৫) বড় আলীপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হবে।

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে জাকারিয়া আহমদ একই ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত আব্দুর রহিমের মেয়ে রাজনা বেগমকে প্রায় ৩ মাস পূর্বে বিয়ে করেন। স্ত্রীকে নিয়ে কিছুদিন বাড়িতে থাকার পর এক সপ্তাহ আগে স্থানীয় রসুলগঞ্জ বাজারস্থ সফিক মিয়ার ভাড়াটে বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

সোমবার (৩১ জানুয়ারী) বিকাল ৫ টার দিকে গৃহবধুর মা মেয়েকে দেখতে ভাড়াটে বাসায় যান। কিন্তু ঘরে তালাবদ্ধ দেখে তার সন্দেহের সৃষ্টি হলে জানালার ফাঁক দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মেয়ের নিথড় দেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘটনাটি দেখে পুলিশে খবর দেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের ছুরতহাল শেষে থানায় নিয়ে আসেন। কিন্তু নিহত রাজনা বেগমের স্বামীর কোন হদিছ মিলেনি। নিহত গৃহবধুর পরিবারের দাবী রাজনা বেগমকে তার স্বামী গলা কেটে হত্যা করে ঘরে তালাবদ্ধ করে পালিয়ে গেছে। তার স্বামীই রাজনাকে হত্যা করেছে বলে রাজনা ভাই জানান।

এদিকে হাতের মেহেদী শুকানোর আগেই বিয়ের দু’মাসের মাথায় মেয়েকে হত্যার ঘটনায় নিহতের পরিবারে চলছে কান্নার রুল।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ ডালিম আহমদ বলেন, হাত পা বাঁধা অবস্থায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বিকালেও তার স্বামী জাকারিয়াকে বাড়িতে দেখেছেন স্থানীয়রা। তারপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীই এই হত্যাকান্ড ঘটিয়েছে । খুব শীঘ্রই ঘটনার মুল রহস্য উদঘাটনসহ প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!