মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামাধিসহ ৫ ডাকাত গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ থানা পুলিশ বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের একটি হোটেলের পাশ্ববর্তী স্থান থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহারে বিভিন্ন সরঞ্জাম ও একটি পিকআপ গাড়ী আটক করা হয়।

পুলিশ সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলায় চুরি, ডাকাতি ঠেকাতে পুলিশ থানা এলাকায় টহল জোরদারসহ প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। বুধবার গোপন সুত্রে জানতে পারে সিলেটের বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ডাকাত দল নবীগঞ্জের দিনারপুর পরগনায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

খবর পেয়ে গভীর রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ ডালিম আহমদ এর নেতত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া ইউনিয়নের বালিধারা বাজার সংলগ্ন শাহজালাল রেস্টুরেন্ট হতে প্রায় ১০০ গজ উত্তরে রাস্তার পাশে একটি পিকআপ গাড়িতে (গাড়ী নম্বর সিলেট মেট্রো-ন-১১-১৮১৩) হানা দিয়ে গাড়ীটি আটক করেন।

এ সময় গাড়ীতে থাকা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার গড়ের গাঁও গ্রামের নইম উল্লার ছেলে মতিবুর রহমান (২৫), সিলেটের গোয়াইনঘাট উপজেলার লাটি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রিপন হোসেন (২৬), ব্রাক্ষনবাড়িয়া জেলার নবী নগর উপজেলার বীরগাঁও গ্রামের আব্দুল খালেকের ছেলে সাহাব উদ্দিন (২৬), মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আহাদ মিয়া (৪২) এবং নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর গ্রামের জমসেদ মিয়ার ছেলে কামরুল ইসলাম ওরপে কামরুল হাসান (২৬)কে আটক করা হয়।

এ সময় তাদের দেহ ও গাড়ী তল্লাশী করে দেশীয় অস্ত্র ও যন্ত্রপাতি ১টি তালা কাটার যন্ত্র , ২টি লোহার রোড , ১টি লোহার সাবল , ১টি স্টিলের চাকু , সাদা রংয়ের রশিসহ ১টি এইচ পিকআপ গাড়ী যার রেজিঃ নং-সিলেট মেট্রোঃ-ন-১১-১৮১৩ গাড়ীটি আটক করা করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃত ৫ জন আসামীসহ অজ্ঞাতনামা ৬/৭ জন ডাকাতের বিরুদ্ধে নবীগঞ্জ থানার মামলা নং-১৭,তারিখ ২৭/০১/২০২২ইং ধারা-৩৯৯/৪০২ দায়ের করা হয়েছে। ধৃত আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!