মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে এক রাতে ৩ দোকানে চুরি,জনমনে আতংক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিনিধি :

হবিগঞ্জ শহরে বেড়েই চলছে একের পর এক চুরি। এনিয়ে ব্যবসায়ীসহ জনসাধারণের মাঝে আতংক বিরাজ করছে।

শুক্রবার দিবাগত রাতে শহরের বেবি স্টেন্ড এলাকায় ৩টি দোকানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। এসময় অলিম্পিক স্টোর ও নন্দ স্টোর থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়। অন্যদিক ডাঃ ইশতিয়াক রাজের আলিফ ডেন্টাল কেয়ারের ভিতর তছনছ করে দিয়েছে। এনিয়ে গত ১ সপ্তাহে ৩টি চুরির ঘঠনা ঘঠল। যা জনমনে ভীতির সঞ্চার করেছে।

খবর পেয়ে শনিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী এবং ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সামছুল হুদা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অলিম্পিক স্টোরের মালিক কামরুল ইসলাম জানান, প্রতিদিনের মত তিনি দোকান বন্ধ করে বাসায় যান। সকালে এসে দেখেন চোরেরা দোকানের তালা ভাঙ্গতে না পেরে সাটারে ছিড়ে ভেতরে ঢুকে নগদ আনুমানিক ৫ হাজার টাকা এবং আরো প্রায় ৪হাজার টাকার মালামাল নিয়ে যায়।

একই কথা নন্দ স্টোরের মালিক জানান, তার দোকান থেকে নগদ টাকাসহ ৭হাজার টাকার মালামাল নিয়ে নিয়ে।

এবিষয়ে ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, এনিয়ে আজ রবিবার রাত ৮টায় আলিফ কমিউনিটি সেন্টারে আমরা ব্যবসায়ীারা বসব। তখন আমরা সম্মিলিতভাবে একটা সিদ্ধান্ত নিব।

তাছাড়া আজ পর্যন্ত শহরে যতগুলো দোকানে চুরি হয়েছে তার একটারও মালামাল আমরা পাই নাই, এবিষয়ে আমরা খুবই হতাশ। পাশাপাশি প্রত্যেক এলাকা ভিত্তিক নিজ দ্বায়িত্বে পাহারাদার নিয়োজিত করার জন্য অনুরোধ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!