মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ৬ রোগীকে সুচিকিৎসা গ্রহণ করার জন্য ৩ লাখ টাকার চেক প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস ও স্ট্রোকে প্যারালাইজডসহ ৬ রোগীকে জনপ্রতি ৫০ হাজার করে ৩ লাখ টাকার সরকারী আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। এ টাকায় ওইসব রোগী সুচিকিৎসা গ্রহণ করবেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও সমাজসেবা অধিদপ্তরের আর্থিক সহায়তা কর্মসূচি ২০২১-২০২২ অর্থ বছরের ১ম কিস্তির এ চেক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোর্শেদা আক্তার মনি, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী দিলীপ কৈরী, অফিস সহকারী মোঃ আল আমিনসহ আরো অনেকই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!