মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের চারটি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর উপজেলায় আরও চারটি ইউনিয়নে অস্বচ্ছল মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল মঙ্গলবার উপজেলার তেঘরিয়া, লোকড়া, গোপায়া ও রাজিউড়া ইউনিয়নে প্রায় ১ হাজার ৬০০ নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসাবে সরকারি কম্বল বিতরণ করেন তিনি।

পৃথক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সুবিধা নিশ্চিতের বিষয়ে গুরুত্ব দিয়েছেন। তঁার নেতৃত্বাধীন সরকার সকল শ্রেণি পেশার মানুষের সুবিধা নিশ্চিত করছে। দেশের একজন মানুষও যেন আর্থিক অস্বচ্ছলতায় না তাকে সেজন্য নানা প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় প্রতিটি ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আমরা শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছি। প্রত্যেকটি অনুষ্ঠানে উপস্থিত উপকারভোগী ও এলাকাবাসী আগামী জাতীয় সংসদ নির্বাচনে হাত তুলে নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানান।
পরে এমপি আবু জাহির হবিগঞ্জ শহরে রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বেসরকারি উদ্যোগে একাধিক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোত্তালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রাজিউড়া ইউপি চেয়ারম্যান বদরুল করিম দুলাল, গোপায়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন লোকড়া ইউপি চেয়ারম্যান মোঃ কায়ছার রহমান প্রমুখ।

এর আগে গত সোমবার এমপি আবু জাহির সদর উপজেলার রিচি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করেন। আজ তিনি সদর উপজেলার পইল, লস্করপুর ও নিজামপুর ইউনিয়নে সরকারি শীতবস্ত্র বিতরণ করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!