মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর উত্তর নোয়াহাটি গ্রামে খড়ের স্তুফে সিরিজ অগ্নিকান্ড”আতংকে গ্রামবাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

সৈয়দ হাবিবুর রহমান ডিউক :

শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের (উত্তর নোয়াহাটি) গ্রামে এক দিনে দুই বাড়ির খড়ের স্তুফে আগুন লাগানোর ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতংকে রাত কাটাচ্ছেন নোয়া হাঁটি গ্রামবাসী।

সরেজমিনে গেলে খোজ নিয়ে জানা যায়, গত ৩০ ডিসেম্বর রাতে কিতাব আলীর দুটি খড়ের স্তুফে, ৩১ ডিসেম্বর আলাউদ্দিনের খড়ের স্তুফে, ১ জানুয়ারি খুর্শেদ আলমের স্তুফে, একই সময়ে রজব আলীর খড়ের স্তুফে আগুন লাগানো হয়েছে। তখন আগুনের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন এসে আগুন নেবানোর চেষ্টা করেন।

একের পর এক আগুন কে বা কারা লাগিয়েছে তারা কেউ জানেনা, ধারণা করা হচ্ছে মাদকের সাথে যারা জড়িত তারা ক্ষোভের বশবর্তী হয়ে হয়তবা এমন অমানবিক কাজ করেছে।

অত্র গ্রামে সিরিজ আগুনের ঘটনায় আতংকে দিন কাটাচ্ছেন গ্রামবাসী। অন্যদিকে, সারাবছর গৃহপালিত গরুদের কি খাওয়াবেন এ নিয়ে চিন্তায় আছেন তারা।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আছকির মিয়ার সংগে আলাপ করলে তিনি জানান, আমরা এ বিষয়টি নিয়ে উদ্বিগ্ন। এরকম ঘটনা এর আগে ঘটেনি, আমরা মুরব্বিদের নিয়ে বসে এ বিষয়ে কোন তথ্য পাই কিনা দেখব, আমি এ ব্যাপারে শায়েস্তাগঞ্জের প্রশাসনের সহযোগিতা ও চাই।

এই বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব জানান, এ বিষয়টি আমরা জেনেছি, অলরেডি একজনকে সন্দেহজনকভাবে আটক করে জিজ্ঞাসাবাদ করেছি, এবং কিছু তথ্য ও পেয়েছি, আমরা খুব শীঘ্রই এই ঘটনার সাথে যারা জড়িত আইনের আওতায় আনব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!