শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ঘরে ঘরে শীতবস্ত্র পৌছেঁ দিল ইউএসও

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় শীতবস্ত্র পৌঁছে দিল ইউনিক সোশ্যাল অর্গানাইজেশন (ইউএসও) সংগঠন।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩ ঘটিকায় সংগঠনের সভাপতি কায়েছ আহমেদ খাঁন ও সাধারণ সম্পাদক আল আমীন আহমেদের সঞ্চালনায় কার্যকরী সদস্য কামরুল হাসান, ছায়েদ আহমেদ, সুমায়েল মিয়াসহ সদস্যদের উপস্থিতি আলোচনা শেষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

উপজেলার ১৩ নং পানিউমদা ইউনিয়নের রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপস্থিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রচলিত নিয়মের বাইরে গিয়ে তারা এ আয়োজন করেন।

দেখা যায়,সংগঠনের সকল সদস্য উপস্থিত কিন্তু যারা এই সহযোগিতা উপহার শীতবস্ত্র পাবেন তাদের কেউ উপস্থিত ছিলেন না। এ সময় শীতবস্ত্র সামনে রেখে সবাইকে গ্রুপ ছবি তুলতে দেখা যায়।পরে নবীগঞ্জের ১৩নং এবং ১১নং ইউনিয়নের ১৮টি গ্রামে সংগঠনের সদস্যদের মাধ্যমে দরিদ্র মানুষের ঘরে ঘরে সহায়তা পৌঁছে দেন সদস্যরা।

এ বিষয়ে সংগঠনের কতৃপক্ষ জানান,অসহায় মানুষকে সাহায্য সহায়তা করার ক্ষেত্রে সংগঠনের সকল সদস্য সবসময় ভুক্তভোগী মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।এ ব্যতিক্রম উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ। উক্ত সহায়তামূলক কার্যক্রমে সদস্যদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।এবং সংগঠনের সূচনালগ্ন থেকে শুভাকাঙ্ক্ষী টিপু তালুকদার, জিয়াউর রহমান,সংগঠনের সদস্য আলী হায়দার খাঁন, মামুন তালুকদার, মিলাদ হোসেন, এরশাদ আহমেদের প্রতি।

উল্লেখ্য,সংগঠন টি ২০১০ ও ২০১২ ব্যাচের বন্ধুদের উদ্যোগে আত্মপ্রকাশ করে এই কার্যক্রম অব্যাহত রাখছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!