মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১০ দিন চিকিৎসা নেয়ার পর তৃতীয় বন্ধু আতাউরের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামক স্থানে পদ্মা কোম্পানীর তেলবাহী (লরি) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত আতাউর রহমান সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ১০ দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টায় মারা গেছেন। ময়নাতদন্ত সম্পন্নের পর বুধবার তার দাফন সম্পন্ন হবে।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর বিকেল সাড়ে ৪ টায় সিলেটগামী পদ্মা কোম্পানীর তেলবাহী লরি (ঢাকা মেট্রো-৪১-০১৮৬) বিপরীত দিক থেকে আসা নাম্বারবিহীন মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী সুলতানপুর গ্রামের আসাব উদ্দিনের পুত্র বাহরাইন প্রবাসী শামীম আহমদ (৩০) নিহত হন।

অপর আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রতনপুর গ্রামের গৌছ আলীর পুত্র শের আলীর (৩৫) মৃত্যু হয়। অপর আহত রতনপুর গ্রামের উকিল মিয়ার পুত্র বাহরাইন প্রবাসী আতাউর রহমান(৩২)কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে আতাউর রহমানকে সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

৫ নভেম্বর সকালে শামীম আহমদ তার অপর দুই বন্ধু শের আলী ও আতাউর রহমানকে সাথে নিয়ে পার্শ্ববর্তী মৌলভীবাজারে বেড়াতে যান। সেখান থেকে বিকেলে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে দুর্ঘটনার শিকার হন তারা। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে পাঠায়। পরে নিহত শামীমের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এছাড়া দুর্ঘটনা কবলিত লরি ও এর চালককে আটক করা হয়।

এদিকে আতাউর রহমানের মৃত্যুর খবর গ্রামে পৌঁছলে গ্রামবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। মামলা থাকার কারণে আতাউর রহমানের লাশের ময়নাতদন্ত শেষে বুধবার নবীগঞ্জে আসবে বলে জানিয়েছেন প্রতিবেশী জুবেদ আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!