মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের কুশিয়ারা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

কয়েক সহস্রাাধিক দর্শকের আনন্দ উচ্ছাস এবং কুশিয়ারা নদীর পানিতে চলাত চলাত শব্দ ও গ্রাম বাংলার গানের মধ্য দিয়ে হবিগঞ্জের নবীগঞ্জের দীঘলবাকের কুশিয়ারা নদীতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের খেওয়া ঘাটে কুশিয়ারা নদীতে
ফাদুল্লা,রাধাপুর,মথুরাপুর, মোজাইহাটি চার মৌজার উদ্যোগে আয়োজন করা হয় এ নৌকা বাইচের।

নৌকা বাইচ দেখতে নবীগঞ্জ, মৌলভীবাজার সদর ও জগন্নাথপুর উপজেলার হাজার হাজার দর্শক তীব্র তাপমাত্রা উপেক্ষা করে নদীর তীরে জড়ো হন। আকর্ষনীয় তুমুল এ প্রতিযোগিতায় সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে আসা মোট ৭টি নৌকা অংশ নেয়।

এতে ফাইনালে বাগাউড়া গ্রামের পংকিরাজ প্রথম, বাংলার তোপান ২য়, শেরপুর হামরকোনা গ্রামের কুশিয়ারার তরী ৩য় ও ইব্রাহীম শাহতরী ৪র্থ স্থান অর্জন করে।

নৌকা বাইচ প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দীঘলবাক ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া।

ইউপি সদস্য ফখরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, আব্দুল বারিক রনি, প্রচার সম্পাদক আব্দুল কাদির, যুব ও ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান স্বপন, ৪নং দীঘলবাক ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন,৩নং ইনাতগঞ্জ ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলমগীর চৌধুরী সালমান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু, আব্দুল কদ্দুছ সাগরসহ এলাকার বিশিষ্ট মুরব্বিয়ান ও যুবসমাজসহ আরো অনেকেই।

পরে প্রধান অতিথি প্রথম বিজয়ীকে ১ টি ফ্রিজ, ২য় বিজয়ীকে ৩০ ইঞ্চি এল ই ডি টেলিভিশন, ৩য় বিজয়ীকে ২১ ইঞ্চি এল ইডি টেলিভিশন ও ৪র্থ বিজয়ীর হাতে বড় টেবিল ফ্যান তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!