মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও সিলিন্ডার বিতরণ অনুষ্টানে ডাঃ মুশফিক চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ : হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে মানুষকে সচেতনতার পাশাপাশি অবশ্যই মাক্স পরিধান ও টিকা গ্রহন করতে হবে। এর কোন বিকল্প নেই।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে নবীগঞ্জ উপজেলায় কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা জানেন এই দেশের স্বাধীনতার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীকার থেকে স্বাধীনতা পর্যন্ত আন্দোলন সংগ্রাম করে জীবনে ১৩টি বছর কারাভোগ করে একটাই স্বপ্ন ছিল কৃষক,শ্রমিক মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তন করে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী সম্বৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার।

কিন্তু আমরা নবীগঞ্জ ও হবিগঞ্জে লক্ষ্য করছি যখনই বঙ্গবন্ধুর সেই লালিত স্বপ্ন প্রধানমন্ত্রীর নির্দেশনায় কার্যক্রম নিয়ে এগিয়ে যাই ঠিক তখনই একটি কুচক্রী মহল এতে বাঁধা সৃষ্টি করতে চায়। এদের ব্যাপারে সবাইকে সর্তক থাকার আহব্বান জানান।

তিনি আরো বলেন, এদের দাতভাঙ্গা জবাব দেয়ার জন্য অচিরেই আমরা মাঠে নামবো। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ২২ বছর দেশকে পিছিয়ে রেখেছিল এই ষড়যন্ত্রকারী খন্দকার মোস্তাকের ধুসররা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারি সময়েও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ডাঃ মুশফিক চৌধুরী বলেন, করোনা কিন্তু আমাদের দেশ থেকে চলে যায় নাই। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহব্বান জানিয়ে তিনি বলেন প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলা পরিষদ এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

নবীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদের সঞ্চলনায় অনুষ্টিত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম, ইউএনও শেখ মহিউদ্দিন, টিএইচও ডাঃ আব্দুস সামাদ, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাঃ নাজরা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক উজ্জল সরদার, শেখ আলামিন প্রমূখ।

পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাক্স বিতরণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!