মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ৮টি ঘরের চাবি হস্তান্তর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জুলাই, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ‘ক’ তালিকার ভূমিহীন ও গৃহহীনদের ৮টি ঘর উদ্বোধন ও চাবি হস্তান্তর করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) বিকেলে আনুষ্ঠানিক ভাবে নির্মাণ কাজ পরিদর্শন ও উদ্বোধন শেষে সুবিধাভোগিদের হাতে চাবি হস্তান্তর করেন হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী।

২০২০ইং সালের ৭ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন যে, দেশের একটি মানুষও গৃহহীন বা ভূমিহীন থাকবে না। সারাদেশে ভূমি ও গৃহহীন ৮ লাখ ৮৫ হাজার ৬২২ পরিবারকে বাড়ি নির্মাণ করে দিচ্ছে সরকার। এরই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-সৈদপুর সড়কের পাশে দিঘীরপাড় গ্রামের নিকটে একটি মনোমুগ্ধকর স্থানে ৮টি গৃহ নির্মান করা হয়। ইতিমধ্যেই ঘরের কাজ সম্পন্ন হয়।

বুধবার কাংখিত উদ্বোধন শেষে ৮ জন উপকার ভোগী ভূমি ও গৃহহীন পেলেন তাদের নতুন ঠিকানা। তারা চাবি হাতে পেয়ে আনন্দে আত্মাহারা।

বুধবার বিকেলে নির্মানাধীন ঘর প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের পরিচালনায় উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী।

বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, ইনাতগঞ্জ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক প্রমূখ। এসময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি বলেন, এ দেশের গরীব দুঃখী অসহায় মানুষের ভাগ্যের উন্নয়নে মাননীয় প্রধানমন্রী শেখ হাসিনা কাজ করছেন। দেশের একজন মানুষও যেন আশ্রয়হীন না থাকে ঘোষণা দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় আজ প্রধামন্ত্রীর দেয়া উপহার ঘর হস্তান্তর করা হলো। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সর্বোপরি প্রধানমন্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!