সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৭ ব্যবসা প্রতিষ্টানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে বাটা,এপেক্স, সাগর ভেরাইটিজ ষ্টোরসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত ৭ হাজার টাকা অর্থদণ্ড করেছে।

মঙ্গলবার (২৯জুন) বিকেল ৫টায় নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়কে সদ্য যোগদাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।

জানা যায়, সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চলা সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে নবীগঞ্জ শহরে বিভিন্ন প্রতিষ্ঠান খোলা রেখে ব্যবসা পরিচালনা করে আসছিলেন ব্যবসায়ীরা।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের নেতৃত্বে নবীগঞ্জ থানার এস. আই আমীর হামজাসহ একদল পুলিশ নবীগঞ্জ শহরের শেরপুর রোডে অভিযান পরিচালনা করে । এ সময় সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে বাটা, এপেক্স, সাগর ভেরাইটিজ ষ্টোর, মদিনা এন্টারপ্রাইজসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!