মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়নের ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ মে, ২০২১

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : স্বচ্ছতা জবাবদিহিতা, বার্ষিক উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও চাহিদা নিরুপণে শায়েস্তাগঞ্জ উপজেলার ১১নং ব্রাহ্মণডুরা ইউনিয়নের উন্মুক্ত বাজেট(২০২১-২০২২) সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ মে) দুপুর ১২ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এ বাজেট পেশ করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন
পরিচালনা করেন মাওঃ মিজানুর রহমান।

ব্রাহ্মণডুরা ইউনিয়নের সচিব সজল চন্দ্র দত্তের পরিচালনায় ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন আদিল জজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো. মোহন মিয়া, মো. আক্তার মিয়া সর্দার, মো. করিম বক্স, মো. ছোয়াব মিয়া, নান্টু সুত্রধর, শাহাবুদ্দিন ফরিদ, আকছির মিয়া, মো. শেখ আবু কালাম, মো. কামাল মিয়া, মহিলা ইউপি সদস্য মোমেনা খাতুন, কলম চান, পিয়ারা খাতুনসহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত সভায় ২০২১-২২ অর্থবছরের মোট ১কোটি ৪ লক্ষ ৭০ হাজার তিনশত আটাত্তর টাকার বাজেট পেশ করা হয়েছে। যার মধ্যে বিভিন্ন খাতে ব্যয় ধরা হয়েছে এক কোটি চার লক্ষ নয় হাজার আটশত আটাত্তর টাকা, যার মাঝে উদ্বৃত্ত রয়েছে ৬০৫০০ টাকা। উক্ত বাজেট পেশ করার সময় সর্বসাধারণের জন্য উন্মুক্ত মতামত নিয়ে প্রথমে বাজেটের খসড়া অনুমোদন ও পরে সংশোধিত চুড়ান্ত বাজেট ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!