রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গৃহবধু আখি’র মৃত্যুর ঘটনায় থানায় মামলা, গ্রেফতারকৃত স্বামী বিজয়কে আদালতে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৬ মে, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামে গত মঙ্গলবার (১১ মে) সন্ধ্যায় ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু আখি আক্তার (১৯) এর মৃত্যুর ঘটনায় দায়েরী মামলায় গ্রেফতারকৃত স্বামী বিজয় মিয়াকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। শনিবার (১৫ মে) পুলিশ ঘটনাস্থল থেকে কিছু আলমত জব্দ করেছে। মামলার অপর আসামীরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের ফজল মিয়ার ছেলে বিজয় মিয়া (২৪) ভালবেসে এক বছর আগে বিয়ে করে একই গ্রামের ছায়েদ মিয়ার মেয়ে আখি বেগম (১৯) কে । প্রেম করে বিয়ে করায় এবং মেয়ে পরিবারকে ছোট জাত আখ্যা দিয়ে ছেলের পরিবার প্রথমে তাদের বাড়িতে জায়গা দেয়নি।

কিছু দিন পর ছেলেকে তার স্ত্রীসহ থাকার জন্য বাড়ির পাশে আলাদা ঘর নির্মাণ করে দেন বিজয় মিয়ার পিতা ফজল মিয়া। কিন্তু বিয়ের কিছু দিন যেতে না যেতেই যৌতুকের জন্য আখি বেগমকে মারপিট করে তার স্বামী, শশুড় ও শাশুড়ি। খবর পেয়ে মেয়ের বাবা একাধিকবার তাদের বাড়িতে মেয়েকে দেখতে যেতে চাইলে স্বামীর পরিবার সেই সুযোগ দেয়নি। তবে প্রায় সময়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। মঙ্গলবার (১১ মে) ইফতারের ১০ মিনিট আগে স্বামী বিজয় মিয়া তার শশুড় ছায়েদ মিয়ার মোবাইল নম্বারে ফোন করে বুধবার সকালে তাদের বাড়িতে যেতে বলে এবং তার মেয়ে আখির বিচার করে মেয়েকে সাথে নিয়ে যেতেও বলে।

এর কিছুক্ষন পরই মেয়ের বাবা খবর পান তার মেয়েকে নিয়ে তার স্বামী ও শশুড় বাড়ির লোকজন হাসপাতালে নিয়ে গেছেন। তিনি হাসপাতাল আসলে মেয়ের মৃত দেহ হাসপাতাল মেজতে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস.আই সমিরন দাশ একদল পুলিশ নিয়ে হাসপাতালে যান। সেখানে মৃতের ছুরতহাল তৈরী শেষে লাশ থানায় নিয়ে আসেন। এ ঘটনায় নিহত আখি বেগমের পিতা ছায়েদ মিয়া ৩০৬ ধারায় নবীগঞ্জ থানায় ১২ মে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ স্বামী বিজয় মিয়াকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছেন।

নিহতের স্বামী বিজয় মিয়া জানান, তারা স্বামী-স্ত্রীর মধ্যে বিকালের দিকে ঝগড়া হয়। সন্ধ্যার দিকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় আখিকে দেখতে পেয়ে তাকে নামিয়ে হাসপাতাল নিয়ে আসে। তবে কি কারনে ঝগড়া হয়েছে স্বামী তা স্পষ্ট করে বলতে পারেনি। এদিকে নিহত মেয়ের বাবা ছায়েদ মিয়া আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা করেছেন বলে জানাগেছে। এছাড়া বিয়ের ১ বছরের মধ্যে দুটি গর্ভ নষ্ট করার অভিযোগ করেন আখির বাবা। আখি ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!