শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ভিজিএফ’র টাকা ছিনতাইকারী মনির অবশেষে পুলিশের খাচাঁয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৬ মে, ২০২১

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর টাকা ছিনতাইকারী অবশেষে পুলিশের খাচাঁয় বন্দি হয়েছে । ধৃত মনির ছোট সাকুয়া গ্রামের রহিম আলীর ছেলে।

গত শনিবার (১৫ মে ) রাতে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গত সোমবার (১০ মে ) বিকালে নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউপি অফিস থেকে মনির মিয়া নামে ওই ছিনতাইকারী ভিজিএফ’র প্রায় ২ লাখ টাকা ব্যাগসহ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে নবীগঞ্জ থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় ছিনতাইকারীর কবল থেকে প্রায় ৩ ঘন্টা পর সন্ধ্যায় ছিনতাইকৃত টাকা গুলো উদ্ধার করে। এ ঘটনায় সোমবার রাতেই নবীগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন সংশ্লিষ্ট চেয়ারম্যান ছাইম উদ্দিন।

স্থানীয় সুত্রে জানাযায়, সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর নগদ অর্থ উপজেলার করগাঁও ইউনিয়নে বরাদ্ধ দেয়া হয়। গত (১০ মে ) সোমবার ইউপি অফিসে সকাল থেকে ওই ইউনিয়নের ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারীদের মাঝে উক্ত টাকা বিতরণ করেন। কিন্তু অজ্ঞাত কারনণ প্রায় ৪ শত ১৮ জন কার্ডধারী অনুপস্থিত থাকেন। ফলে ১ লাখ ৮৭ হাজার ৮০০ টাকা বিতরণ করা হয়নি।

ভিজিএফ প্রাপ্ত তালিকাভুক্তির অনুপস্থিত লোকজনের প্রায় ১ লাখ ৮৭ হাজার ৮ শত টাকা চেয়ারম্যান ছাইম উদ্দিনের ব্যক্তিগত সেক্রেটারী করগাঁও গ্রামের সবুজ মিয়া ব্যাগে করে সংরক্ষন করার সময় ছোট সাকুয়া গ্রামের হাজী রহিম উল্লার ছেলে মনির মিয়া প্রকাশ্যে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। লোজন তার পিছনে ধাওয়া দিয়েও তাকে ধরতে পারেন নি। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস. আই অমিতাভ তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাইকারী ও ছিনতাইকৃত টাকা উদ্ধারে প্রানপণ চেষ্টা করেন। এক পর্যায়ে ঘটনার প্রায় ৩ ঘন্টার মাথায় সন্ধ্যার দিকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ উল্লেখিত ছিনতাইকৃত টাকা গুলো উদ্ধার করেন।

শনিবার (১৫ মে ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা অমিতাভ তালুকদার এ.এস.আই সিরাজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়ি থেকে মনিরকে গ্রেপ্তার করেন। সোমবার ( ১৬ মে) সকালে ধৃত মনিরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!