বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে উপজেলা আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়ার মৃত্যুর জড়িতদের গ্রেফতারে পুলিশের ব্যাপক অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ মে, ২০১৫

639এটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ) : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোতাহির মিয়া (৬৫)তুচ্ছ ঘটনার জেরধরে কতিপয় যুবকদের হাতে প্রহৃত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন।

 

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত প্রায় ১১ টার দিকে শহরের শাপলাবাগ এলাকায়।

 

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌর শহরের শাপলাবাগ এলাকায় প্রায় সময়ই বিভিন্ন বাসায় চুরি সংঘটিত হয়ে আসছে। এখানে বসবাস করেন শহরের হবিগঞ্জ রোডস্থ বাসিন্দা এবং পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান চৌধুরীর ফুফা বাচন মিয়া।

 

সম্প্রতি বাচন মিয়ার বাসা থেকে একদল চোর মোবাইলসহ মুল্যমান জিনিসপত্র নিয়ে যায়।

 

এনিয়ে কামরুজ্জামান চৌধুরী আত্মীয়ের পক্ষ নিয়ে প্রতিবেশী আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়ার বাসার পাহাদারকে সন্দেহ জনকভাবে গালমন্দ করলে বিরোধের সৃষ্টি হয়।

 

গত সোমবার নবীগঞ্জের পরিচিতি মুখ সদা হাস্যোজ্জল ব্যক্তি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোতাহির মিয়া দোকান থেকে বাসার যাবার পথে শাপলাবাগ এলাকায় পৌছলে বাচন মিয়ার বাসার সামনে পেয়ে কামরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ক’য়েকজন যুবক তাকে গালমন্দ করে।

 

এনিয়ে উভয়ের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে কামরুল ও তার সহযোগীরা তাকে হাতুয়া মারপিট করে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। ফলে তিনি জ্ঞান শুন্য হয়ে পড়েন। তাৎক্ষনিকভাবে তাকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক দ্রুত সিলেট প্রেরন করেন। তবে কর্তব্যরত চিকিৎসক দাবী করেছেন গুরুতর আহত মোতাহির মিয়া প্রায় মৃত অবস্থায় লক্ষ্য করা গেছে।

 

এদিকে প্রত্যক্ষ্যদর্শী পাশের বাসার তাহিদ উল্লা জানান, লোকজনের শোর চিৎকার শুনে তিনি ঘর থেকে বের হয়ে দেখেন আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়াকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয় কামরুল ও তার অপর সহযোগী।

 

পরে তাকে জ্ঞান শুণ্য অবস্থায় উপজেলা হাসপাতাল প্রেরন করা হয়। তবে কি কারনে কামরুল ও তার সহযোগীরা এ ঘটনাটি ঘটিয়েছে তিনি তা বলতে পারেন নি। এছাড়া ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার নবাগত অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানঁ ঘটনাস্থল পরিদর্শনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছেন।

 

রির্পোট লেখা পর্যন্ত কেউ গ্রেফতারের খবর পাওয়া যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে। এদিকে আঘাতের কারনে না-কি হার্ট এ্যাটাকে মোতাহির মিয়ার মৃত্যু হয়েছে এনিয়েও আলোচনা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!