মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে ওয়ালটন ফ্রিজ কিনে লটারিতে আরেকটি ফ্রিজ পেলেন জাহির উদ্দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : সারা দেশে দেশীয় পণ্যের সমাহার নিয়ে ব্যবসা করে যাচ্ছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটন এর সিজন-৯ এর চলতি ক্যাম্পেইনে একটি ফ্রিজ কিনে লটারির মাধ্যমে বিজয়ীদেরকে দিচ্ছে আরেকটি ফ্রিজ জেতার সুযোগ। গত ২২ ই ফেব্রুয়ারী চুনারুঘাট পৌরসভার উত্তর বাজারের মৃত হাজী তরাবত উল্লাহর ছেলে মো. জাহির উদ্দিন শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর ওয়ালটন প্লাজা থেকে ২৯৫০০ টাকা দামের একটি ফ্রিজ ক্রয় করেন।

পরেরদিন লটারির মাধ্যমে উনি আরেকটি ফ্রিজ পাওয়ার জন্য মনোনীত হন। পরে, ২৩ ফেব্রুয়ারী উনার মোবাইল নাম্বারে একটি এস এম এসের মাধ্যমে বিষয়টি প্লাজা থেকে উনাকে জানিয়ে দেয়া হয়। আজ বুধবার ৩ ই মার্চ দুপুর ১২ টায় আনুষ্ঠানিকভাবে উনার হাতে ফ্রিজ তুলে দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া,অলিপুর ওয়ালটন প্লাজার শাখা ব্যবস্থাপক মো. শাহানুর রহমান, হবিগঞ্জ ওয়ালটন সার্ভিস সেন্টারের ব্যবস্থাপক মো. রাকিবুল হাসান, অলিপুর শাখার সিনিয়র অফিসার রাজিব দাশ, হবিগঞ্জ নাগরিক কমিটির সভাপতি আব্দুল আউয়াল তালুকদার, মাহবুব হোসেন চৌধুরী দিলু, আরিফুল ইসলাম আজমান ও মো. ইউসুফ আহমেদ প্রমুখ।

লটারিতে ফ্রিজ জিতে মো. জাহির উদ্দিন জানান, আরেকটি ফ্রিজ ফ্রিতে পেয়ে খুব ভাল লাগছে, ওয়ালটনের পণ্যে আমার শতভাগ আস্থা রয়েছে।

এ বিষয়ে অলিপুর শাখার ব্যবস্থাপক মো. শাহানুর রহমান জানান, ওয়ালটন এর ডিজিটাল ক্যাম্পেইনে সিজন – ৯ রয়েছে প্রতিটি পণ্যের ডিজিটাল ওয়ারেন্টি কার্ড, কার্ড হারিয়ে গেলে ও গ্রাহকরা সেবা নিতে পারবেন, এবং ওয়ালটনের প্রতিটি পণ্যে কিনলে রয়েছে কোন না কোন উপহার পাওয়ার সুযোগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!