মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

‘‘এ বুক ফর স্পিনিং সলিউশন’ বইয়ের মোড়ক উন্মোচন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়ায় যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে ‘এ বুক ফর স্পিনিং সলিউশন’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

 

 

আজ শনিবার দুপুরে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম বইয়ের মোড়ক উন্মোচন করেন।

 

 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যমুনা টায়ার এন্ড রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক ইবনে আবু বকর, মহাব্যবস্থাপক প্রশাসন সফিকুর রহমান, বইয়ের লেখক যমুনা স্পিনিং মিলস লিমিটেডের মহাব্যবস্থাপক প্রকৌশলী বাহার উদ্দীন টিটু, হুরাইন হাইটেক ফেব্রিকস লিমিটেডের উর্ধতন মহাব্যবস্থাপক কামাল হোসেন, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা আব্দুল হাকিম, সৈয়দ মশকুর আলী প্রমূখ।

 

 

মোড়ক উন্মোচনকালে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বইটি স্পিনিং সম্পর্কে আগ্রহীদের জন্য উপকারে আসবে বলে প্রত্যাশা ব্যক্ত তিনি বলেন, বাংলাদেশে টেক্সটাইল সেক্টরের ওপর বই নেই বললেই চলেন। এ প্রেক্ষিতে বাস্তব অভিজ্ঞতার ভিত্তিতে বইটি রচিত হওয়ায় শিক্ষার্থী, শিক্ষানবীশ চাকুরীজীবীগণ বিশেষ ভাবে উপকৃত হবেন।

 

বইটি প্রকাশিত হয় যমুনা গ্রুপ ও অঙ্গ প্রতিষ্ঠান হুরাইন হাইটেক ফেব্রিকস লিমিটেডের সৌজন্যে। বইটি উৎসর্গ করা হয়েছে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুলের বিদেহি আত্মার মাগফিরাত কামনায়। এ ব্যাপারে লেখক প্রকৌশলী বাহার উদ্দীন টিটু বলেন, প্রয়াত চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুল জীবদ্দশায় টেক্সটাইল তথা দেশের শিল্পোন্নয়নে যে ভূমিকা রেখেছেন, তা অবিস্মরণীয়। তাঁর মৃত্যুর পরও যমুনা গ্রুপ দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এজন্যই বইটি তাঁকে উৎসর্গ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!