মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের ইনাতাবাদে নারী সমাবেশে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি: হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে ছয় নম্বর ওয়ার্ডের ইনাতাবাদ এলাকায় চার শতাধিক নারীদের অংশগ্রহণে এক সমাবেশ হয়েছে।

 

 

গতকাল বৃহস্পতিবার বিকেলে সমাবেশে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জ পৌরসভায় মোট ভোটারের অর্ধেকের উপর নারী। নারীদের প্রধান্য দিয়েই উন্নয়ন-অগ্রগতি করা দরকার। আমি নির্বাচিত হলে হবিগঞ্জ পৌরসভার নারীদেরকে উন্নয়নের মূল স্রোতে যুক্ত করব ইনশাল্লাহ। সেবা গ্রহীতা নারীদের যেন ভোগান্তিতে না পড়তে হয় সেজন্য পৌরসভায় নারীদের জন্য আলাদা হেল্প ডেস্কের মাধ্যমে সেবার ব্যবস্থা করব।

 

সমাবেশে উপস্থিত এলাকার নারীসমাজ আতাউর রহমান সেলিমকে আগামী ২৮ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়াসহ তঁার পক্ষে নির্বাচনী প্রচারণায় নামার প্রত্যয় ব্যক্ত করেছেন। সমাবেশে নারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রমচান বিবি, সফর চান বিবি, আয়েশা খাতুন, সৈয়দা শরীফা আক্তার কুমকুম ও রাবেয়া বেগম।

 

 

এছাড়াও বক্তব্য রেখেছেন নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জাকির হোসেন চৌধুরী অসীম, শাহবাজ চৌধুরী, শাফিল মিয়া, বাবর আলী, মোস্তফা কামাল আজাদ রাসেল, মালেক মিয়া, সামছু মিয়া, শাহজাহান, সুমন রায়, কাউছার মিয়া, সুজাত মিয়া, ফরহাদ, কাইয়ুম, সুজিত রায়, প্রবীণ সূত্রধর, নাজু আহমেদ প্রমুখ।

 

আতাউর রহমান সেলিমকে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের সমর্থন
হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সমর্থন জানিয়েছেন।

 

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় এক আলোচনা সভায় তাকে এ সমর্থন জানানো হয়।

 

 

এমএ রব স্মৃতি ও গবেষনা পরিষদের সভাপতি আলহাজ্ব জিতু মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও সম্মিলিত নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের পরিচালনায় সভায় মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম সকলের ভোট, দোয়া ও আর্শ্বিাদ কামনা করেন। তখন উপস্থিত নেতৃবৃন্দ তাকে অকুণ্ঠ সমর্থন জানান এবং তার পক্ষে নির্বাচনী কাজ করার প্রতিশ্রুতি দেন।

 

 

আলোচনা সভায় বক্তব্য রেখেছেন বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ইকরামুল ওয়াদুদ চৌধুরী, অ্যাডভোকেট আবু জাহির মডেল কলেজ মনতৈলের অধ্যক্ষ রফিক আলী, কিবরিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, সাবেক কমিশনার হাবিবুর রহমান, সম্মিলিত নাগরিক আন্দোলনের সভাপতি পীযূষ চক্রবর্তী, বর্ণমালা খেলাঘর আসরের কেন্দ্রীয় সদস্য বাদল কুমার রায়, অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ, সম্মিলিত নাগরিক আন্দোলনের সহ সভাপতি শাহ আশিকুর রহমান, গণজাগরণ মঞ্চের যুগ্ম সমন্বয়ক হুমায়ুন খান, বর্ণমালা খেলাঘর আসরের সংগঠক শুধাংশু সূত্রধর, জেলা ন্যাপের সাধারণ সম্পাদক ফরহাদ চৌধুরী, পরিবেশ আন্দোলনের তোফাজ্জল সোহেল, প্রাক্তণ সৈনিক সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কিম্মত আলী, অ্যাডভোকেট বিজন বিহারী দাশ, এমএ রব স্মৃতি ও গবেষনা পরিষদের সাধারণ সম্পাদক এমএ ওয়াহেদ, জাতীয় যুব জোট হবিগঞ্জের সভাপতি গোলাম সারোয়ার জাহান লিটন ও সালাহ উদ্দিন সাঈদ।

 

 

 

 

উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মুখলেছুর রহমান, স্বদীপ কুমার বণিক, আলেয়া জাহির কলেজের অধ্যক্ষ পার্থ প্রতীম দাশ, জেলা সাম্যবাদী দলের নেতা মোঃ আব্দুল কদ্দুছ, মোঃ শফি উদ্দিন, খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খান, কবি ও সাহিত্যিক অপু চৌধুরী, কবি নন্দ দেব রায় নানু, কবি আব্দুল্লাহ আবীরসহ নানা শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!