মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে করোনার প্রথম টিকা নিলেন ইউএনও শেখ মহিউদ্দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ : নবীগঞ্জে করোনাভাইরাস ভ্যাকসিন প্রদানের আনুস্টানিক কার্য্যক্রম ৭ ফ্রেবুয়ারী রবিবার সকাল ১০ টাকায় উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ভ্যাকসিন কমিটির সভাপতি শেখ মহি উদ্দিন আহমদ এই কার্য্যক্রমের শুভ সুচনা করেন।

উপজেলা ভ্যাকসিন কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা প.প. কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদের তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া মমিন, বীর মুক্তিযোদ্ধা নুরউদ্দিন বীর প্রতিক, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও এমসি এইচ এফপি প্রিয়াংকা পাল চৌধুরী, আরএমও ডাঃ চম্পক কিশোর সাহা সুমন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহাদাৎ হোসেন, মেডিকেল এ্যাসিসটেন্ট আল মনসুর, ইপি আই টেকনেশিয়ান তোহা আহমদ,প্রাক্তন ইপিআই টেকনিশিয়ান অজিত কুমার দাশ, অফিস সহকারী রাসেল আহমদ প্রমূখ।

এ সময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন আহমদ নিজে প্রথমে টিকা গ্রহন করেন এবং সবাই অনলাইনে রেজিষ্টেশন করে টিকা গ্রহন করে সরকারী কাজকে সহযোগীতার করার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, ৭ ফেব্রুয়ারী ২০২১ইং রবিববার থেকে ১০ ফেব্রুয়ারী পর্যন্ত উপজেলার ৫৫ বছরের উর্দ্ধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২টি বুথে ১১ হাজার ৯’শ জন পুরুষ ও নারীকে ১৫টি ক্যাটাগরির ভিত্তিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রানালয়ের নির্দেশনা অনুযায়ী করোনা ভ্যাকসিন প্রদান (টিকা) করা হবে এবং প্রত্যেককে ৪ সপ্তাহ (২৮ দিন) পর দ্বিতীয় ডোজ (টিকা) প্রদান করতে হবে। নবীগঞ্জ উপজেলায় প্রথম ধাপে ৫ হাজার ৯ শত ৫০ জন পুরুষ ও নারী টিকা পাবেন।

গর্ভবতী, জ্বর, কাশ্বিসহ যারা ওই দিন অন্যান্য রোগে আক্রান্ত হবেন তাদের করোনা ভ্যাকসিন (টিকা) না দেয়ার আহবান জানানো হয়। এছাড়াও টিকা দেয়ার পর যদি কেউ অসুস্থ্য বোধ করেন এক্ষেত্রে তাদেরকে ভয় বা আতংকিত না হওয়ার জন্য জানানো হয়।

পর্যায়ক্রমে উপজেলার কোন নারী পুরুষ টিকা থেকে বঞ্চিত না হন এ বিষয়ে কাজ করছে সরকারের স্বাস্থ্য বিভাগ বলে জানান ইউএনও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!