শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ক্যাটরিনার জন্য আত্নহত্যা এক ছাত্রের!!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ ডিসেম্বর, ২০১৪

Shipon-Mirডেস্ক : সেলুলয়েডের তারকার প্রেমে সাধারণ যুবক – যুবতীদের বিপজ্জনক পদক্ষেপ ভারতে নতুন নয়।এবার সেই তালিকায় মধ্যপ্রদেশের ইঞ্জিনিয়ারিংয়ের এক ছাত্র।বলিউড হার্টথ্রব ক্যাটরিনা কাইফের জন্য আত্মহত্যার মত অন্তিম পথই বেছে নিলেন বাইশ বছরের এক যুবক।পুলিশ জানিয়েছে,আত্মঘাতী যুবকের সুইসাইড নোটে লেখা ছিল ,’আই লাভ ক্যাটরিনা ‘।রাহুল কুমার সিং নামে ওই যুবক মধ্যপ্রদেশের ভাওয়ারকুঁয়ায় একটিইঞ্জিনিয়ারিং কলেজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।একটি ফ্ল্যাটে তিন সহপাঠীর সঙ্গে থাকতেন।রাহুলের সহপাঠীরা জানিয়েছেন,রাহুল পাগলের মতো বলিউড তারকা ক্যাটরিনা কাইফকে ভালোবাসতেন।গত কয়েক দিন ধরেই বেশ চুপচাপ হয়েগিয়েছিলেন রাহুল।

সারাদিন ক্যাটরিনা কাইফের চিন্তা করতেন।শনিবার বেলার দিকে বাকি সহপাঠীরা ছিলেন না।রাহুল একাই ছিলেন বাড়িতে।তারা ফিরে দেখেন,রাহুলের ঝুলন্ত দেহ।ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায়।দুপুরেই স্থানীয় থানায় খবর দেন রাহুলের সহপাঠীরা।পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।পুলিশ সূত্রের খবর ,রাহুলের দেহের কাছেই উদ্ধার হয় একটি সুইসাইড নোট।তাতে লেখা ছিল ,’আই লাভ ক্যাটরিনা .. . ওয়ান ডে আই উইল।একই সঙ্গে বন্ধুদের কাছে ক্ষমা চেয়ে তাঁদের সুখী জীবনের কামনা করেও সুইসাইড নোটে লেখেন রাহুল।তবে তদন্তের আগেই পুলিশ বিষয়টিকে এখনই ক্যাটরিনার প্রেমেই আত্মহত্যা হিসেবে দেখতে রাজি নয়।ইতিমধ্যে রাহুলের কলেজের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!