রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গৃহবধূ গণধর্ষণের মামলার আসামী সিএনজি চালক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক :নবীগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ মামলার অন্যতম আসামী সিএনজি অটোরিকশা চালক সাইফুল ইসলামকে (২৬) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মিনহাজপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল ইসলাম উপজেলার আলমপুর গ্রামের সাদিক মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্থা (ওসি) মো. আজিজুর রহমান।

এর আগে গত রোববার নবীগঞ্জ থেকে সিএনজি অটোরিকশাযোগে শেরপুর যাওয়ার পথে ওই গৃহবধূকে অপহরণ করে কয়েকজন যুবক। পরে তাকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত একটি ভবনে নিয়ে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার দিবাগত রাতে ওই গৃহবধূ বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। আটককৃত সাইফুল ওই মামলার ২নং আসামি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!