মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মুক্তিযোদ্ধা জগন্নাথ দাশের পরলোক গমন রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্যানুষ্টান সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১ নং বড় ভাকৈর ইউপির পশ্চিম হলিমপুর গ্রামের স্বাধীনতার অকোতোভয় সৈনিক অবসরপ্রাপ্ত শিক্ষক জগন্নাথ দাশ তালুকদার (৮০) আর নেই।

তিনি শুক্রবার (২৮ আগষ্ট) দুপুর ১ টার সময় সিলেটস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। ওই দিন রাত ৮টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন পুলিশ প্রশাসনের লোকজনসহ রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অর্নার প্রদান করেন এবং সরকারী সম্মাননাসহ নগদ ৯ হাজার টাকা পরিবারের হাতে তুলে দেন। রাষ্ট্রীয় মর্যদা শেষে পারিবারিকভাবে তার অন্তেস্ট্রিক্রিয়া সম্পন্ন হয়। তাঁর মৃত্যুর খবর শুনে তাকে শেষ বারের মত এক নজর দেখার জন্য অসংখ্য মানুষ বাড়ীতে ভিড় জমান।

মুক্তিযোদ্ধা জগন্নাথ দাশের মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,ভাইস চেয়ারম্যান এডভেকেট গতি গোবিন্দ দাশ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এডভোকট সুলতান মাহমুদ,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সাধারন সম্পাদক সাংবাদিক উত্তম কুমার পাল হিমেলসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!