মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

মঙ্গলবার ( ৪ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও পল্লী জিবিকায়ন কর্মকর্তা শকিল আহমেদের পরিচালানায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন, বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন প্রতীক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক এডঃ মুজিজবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌর আওয়ামলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা, ছাইম উদ্দিন, সত্যজিত দাশ, আশিক মিয়া, আবু সাইদ এওলা মিয়া,মুহিবুর রহমান হারুন, নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গুল আহমদ কাজল, রাব্বি আহমদ মাক্কু, লোকমান আহমেদ খান, কৃষকলীগের আহবায়ক এডঃ শেখ ছানু, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, হিন্দু বৈদ্য খ্রিষ্টান পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদ আহমদ, ছাত্রলীগের সভাপতি ফয়ছল তলুকদার, উপজেলা পরিষদ ও প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ।

বিশ্বজিৎ কুমার পাল বিগত ৭ মাস পূর্বে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে নবীগঞ্জে আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা ভূমি অফিস, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, অফিসসহ নবীগঞ্জ উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।

এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধ, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। সম্প্রতি নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালের বদলির খবর আসলে উপজেলা পরিষদ ও প্রশাসনসহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে হতাসার সৃষ্টি হয়। ইতোমধ্যে একাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা পরিষদের বিদায়ী শুভেচ্ছা অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা আবেগপ্রবন হয়ে দুঃখ প্রকাশ করেন। তারা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালের সফলতা কামনা করেন।

আলোচনা শেষে বিদায়ী নিবার্হী কর্মকর্তাকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মানা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয় এবং নবাগত নিবার্হী কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করা হয়।

মিঠু/ দৈনিক শায়েস্তাগঞ্জ /এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!