মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহর ঘটনাস্থল পরিদর্শন,নিহত আওয়ামীলীগ নেতা কামালের জানাজা শেষে দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ থেকে :
নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউপির শিবগঞ্জ বাজারের পাশে এম.এ.খালেক স্বা¯’্য কমপ্লেক্সে এর সামনে বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের হলদারপুর গ্রামের বাসিন্দা ও ইউপি আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল মিয়ার জানাজার নামাজ শেষে বৃহস্পতিবার রাতে দাফন সম্পন্ন হয়েছে।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত সম্পন্নের পর কামাল মিয়ার লাশ বিকেলে তার গ্রামের বাড়ি হলদারপুর নিয়ে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। তাকে শেষবারের মতো এক নজর দেখার জন্য প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে শত শত মানুষ তার বাড়িতে জড়ো হন। এ সময় তার স্ত্রী সন্তানসহ আত্মীয় স্বজনদের আহাজারিতে এক শোকাবহ দৃশ্যের অবতারনা হয়। সন্ধ্যা ৭.২০ টায় কামাল মিয়ার জানাজার নামাজ হলদারপুর মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়।

জানাজায় হলদারপুর গ্রামের লোজনসহ আশপাশের বিভিন্ন গ্রামের অসংখ্য মানুষ অংশগ্রহন করেন। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্তানে দাফন করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ঘটনা¯’ল পরিদর্শন করেছেন। এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেলের মোঃ সেলিম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন।

উল্লেখ্য, বুধবার (২২ জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের হলদারপুর গ্রামের বাসিন্দা ও ইউপি আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল মিয়া পার্শ্ববর্তী নোয়াগাঁও গ্রামের এক মুরব্বীর জানাজার নামাজ পড়ে নিজ বাড়িতে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে শিবগঞ্জ বাজারের কাছে এম.এ.খালেক স্বা¯’্য কমপ্লেক্সে সামনে পৌঁছা মাত্র একদল দুর্বৃত্ত তাকে ধারালো অশ্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় কামাল মিয়ার আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং গুরুত্বর আহত অবস্থা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বুধবার রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে তার উপর হামলাকারী বেশ কয়েকজনের নাম বলে গেছেন কামাল মিয়া।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আজিজুর রহমান বলেন, এখন পর্ষন্ত নিহত কামাল মিয়ার কোন স্বজন মামলা দেননি। মামলা দিলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত কামাল মিয়ার সাথে বড়ইউরি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। প্রায় বছর খানেক পূর্বে কামাল মিয়ার চাচাতো ভাই ইসলাম উদ্দিনকে একইভাবে প্রতিপক্ষের লোকজন নির্মমভাবে খুন করে। ইসলাম উদ্দিন হত্যা মামলার অন্যতম স্বাক্ষী ছিলেন কামাল মিয়া। আর ইসলাম উদ্দিন হত্যা মামলার অন্যতম প্রধান আসামী বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!