মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পৌরসভাকে ইয়েলো ও ১৩ টি ইউনিয়নকে গ্রিন জোন ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
{

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় উপজেলার একমাত্র পৌরসভা নবীগঞ্জ পৌরসভাকে ইয়লো জোন, ১৩টি ইউনিয়নের সমগ্র এলাকাকে গ্রিন জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮জুন) হবিগঞ্জ জেলার করোনা প্রতিরোধ কমিটির এক সভায় এ সিন্ধান্ত নেয়া হয়। সভা শেষে এসব এলাকায় জোনিং বাস্তাবায়নের জন্য স্থানীয় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নিকট নির্দেশনা পাঠানো হয়েছে।

বিগত ১৪ দিনের মধ্যে বেশ কয়েকজন করোনা রোগী সনাক্ত হওয়ায় নবীগঞ্জ পৌরসভাকে ইয়লো জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে,এছাড়া উপজেলার ১৩টি ইউনিয়নকে গ্রিন জোন হিসাবে চিহ্নিত করা হয়।

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুস সামাদ বলেন, এলাকার জনসংখ্যার অনুপাতে করোনা সংক্রমণের হার অনুযায়ী নবীগঞ্জ পৌরসভাকে ইয়ালো এবং ১৩টি ইউনিয়নকে গ্রীন জোনিং করা হয়েছে। স্থানীয় প্রশাসনকে জোন বাস্তবায়নের জন্য জানানো হয়েছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন,স্বাস্থ্য অধিদপ্তর থেকে অনুমোদন আসার পর চিহ্নিত এলাকাতে জোনিং বাস্তবায়ন কার্যক্রম শুরু হয়ে গেছে। ১৮জুন বিকাল ৪টার পর থেকে ঔষুধের দোকান ছাড়া সকল দোকান পাট বন্ধ করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৭২৩ জনের এর মধ্যে ৩০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ জন। করোনা উর্পসগ নিয়ে মৃত্যু হয়েছে ০১ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!