মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের বিশেষ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জুন, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে পালকী কমিউনিটি সেন্টারে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের ইউনিয়ন প্রতিনিধি বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৯জুন) বেলা ২ টায় হবিগঞ্জের শশ্মান ঘাট রোডের পালকি কমিউনিটি সেন্টারে জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের আহ্বায়ক ব্যারিস্টার রূহুল আমীন মোল্লার (মিহন ) সভাপতিত্বে ও সদস্য সচিব এডঃ আফছার চৌধুরী পরিচালনায় ইউনিয়ন প্রতিনিধি বিশেষ সভা অনুষ্টিত হয়েছে ।

সভার শুরুতে জাতীয় অধ্যাপক ডঃ আনিসুজ্জামান ও হবিগঞ্জের বিশিষ্ট শিক্ষানুরাগী শচীন্দ্র লাল সরকার সহ দেশ বরেণ্য সকল ব্যক্তিবর্গ,প্রশাসন,চিকিৎসক ও পুলিশের উচ্চ পদস্থ ব্যক্তিবর্গ ও সকল কর্মীবৃন্দ ও দেশ বরেণ্য সাংবাদিক সহ করোনা যুদ্ধে নিহত সকল শহীদের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাঁদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর পৌরসভা প্রতিনিধি এডঃ গাজী মোঃ পারভেজ হাসান, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রুবেল আহমেদ,এ্যাডঃ আসাদুজামান মনির,হবিগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম আলমগীর , নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি সলিল বরণ দাশ, বাহুবল উপজেলা প্রতিনিধি মানসুর আখন্জী,মাধবপুর উপজেলা প্রতিনিধি শেখ আরীয়ান রুবেল , চুনারুঘাট উপজেলা প্রতিনিধি নাকীব চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ নাঈম আহমেদ , লাখাই উপজেলার ইউনিয়ন প্রতিনিধি মুনতাসির তালুকদার ,আজমীরিগঞ্জ উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন ও হোসাইন তারিফ, শাহ মোঃ টিটু প্রমূখ। সভা শেষে হবিগঞ্জ পৌরসভা প্রতিনিধি এ্যাডঃ গাজী মোঃ পারভেজ হাসানের সৌজন্যে পালকী কমিউনিটি সেন্টারে প্রীতি ভোজ অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি ও হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের আহ্বায়ক ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন) তার বক্তব্যে বলেন বর্তমান পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশে ত্রানের পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমন রোধে জনসচেতনতা বাড়ানো গুরুত্বপূর্ণ।

করোনা প্রতিরোধে আমাদের টিমকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে জেলা প্রশাসক কামরুল হাসান মহোদয় সহ জেলা ও উপজেলা প্রশাসন কর্মকর্তা-কর্মচারী,চিকিৎসক, সাংবাদিক,পুলিশ সদস্য ও জন প্রতিনিধি সহ সবাইকে সহযোগিতার জন্য জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের সকল সদস্যের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!