মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পায়নি মাধবপুরের বহু পরিবার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ঈদের ৮ দিন পেরিয়ে গেলেও হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘোষিত নগদ ২ হাজার ৫শ টাকা এখনও পায়নি বহু পরিবার। তালিকায় নাম থাকা সত্ত্বেও টাকা না পাওয়ায় হতাশায় রয়েছে অনেক হতদরিদ্র পরিবার।

করোনাভাইরাস মহামারীর বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনের কারণে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ পরিবারকে ঈদ উপলক্ষে আড়াই হাজার টাকা করে নগদ সহায়তা দেওয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য সরকার ১ হাজার ২৫০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার ঈদের আগে সবার কাছে পৌঁছে দেওয়ার কথা থাকলেও ঈদের ৮ দিন পেরিয়ে গেলেও মাধবপুর উপজেলার বহু পরিবারের কাছে এখনও তা পৌঁছেনি।

বাঘাসুরা ইউনিয়নের মাছুম মিয়া নামের এক বাসিন্দা বলেন, তালিকায় নাম থাকা অনেকে টাকা পেয়েছেন, আবার অনেকে টাকা পায়নি। আমি এখনও পাইনি। ইউপি মেম্বারের কাছে গিয়েছিলাম। তিনি বলেছেন সার্ভার জটিলতায় টাকা ধীরে ধীরে পাঠানো হচ্ছে। আজ পর্যন্ত আমরা টাকা পাইনি।

বাঘাসুরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের আরেক বাসিন্দা হামদু মিয়া বলেন, প্রধানমন্ত্রী ঈদ উপহারের তালিকায় আমার নাম আছে। আমি এখনও পর্যন্ত কোনো টাকা পাইনি। আমার বাড়ির পাশের অনেকেই টাকা পেয়েছে।

এ বিষয়ে ১১নং বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন আহাম্মেদ বলেন, এখনও সঠিকভাবে জানি না কেন মানুষ টাকা পাচ্ছে না। আমরা তালিকা যাচাই-বাছাই করে পাঠিয়ে দিয়েছি। কিছু মানুষ টাকা পেয়েছেন, আবার অনেকে আমাকে কল দিয়ে বলেছেন টাকা পাননি। এ ব্যাপারে কর্তৃপক্ষ আমাদের নির্দিষ্ট করে কিছুই জানাননি।

এ ব্যাপারে মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাশনুভা নাশতারান বলেন, প্রধানমন্ত্রীর ঈদ উপহার সারাদেশের এতগুলো মানুষকে এক সঙ্গে তো দিতে পারবে না। হয়তো ধীরে ধীরে পাঠাবে। এ জন্য মাধবপুর উপজেলা থেকে ১০ হাজার ৬শ মানুষের নাম পাঠানো হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!