মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পল্লী বিদ্যুতের বিল নিয়ে গ্রাহক হয়রানির অভিযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ মে, ২০২০

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে বিল নিয়ে গ্রাহক হয়রাণীর অভিযোগ উঠেছে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে। দিনের পর দিন হয়রানির শিকার হওয়ায় নিয়ে ক্ষোভে ফুঁসছেন সাধারণ গ্রাহকরা। যে কোনো সময় এ ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটারও আশঙ্কা করছেন অনেকেই।

খোঁজ নিয়ে জানা গেছে- সঠিক সময়ে বিদ্যুৎ বিল প্রদান ও সিস্টেম লস বন্ধের দোহাই দিয়ে গ্রাহকদের বিদ্যুৎ বিল অফিসে গিয়ে বের করে পরিশোধ করার কথা বলা হচ্ছে। এতে প্রতি মাসের বিদ্যুৎ বিলও তারা পরিশোধ করতে পারছেন না। গ্রাহকদের গেল ২ মাস ধরে বিলের কাগজ দিচ্ছে না বিদ্যুৎ ও বিতরণ বিভাগ কর্তৃপক্ষ। এর ফলে একসঙ্গে কয়েক মাসের বিল জমে গিয়ে চাপ বাড়ছে গ্রাহকদের ওপর।

জগদিশপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি সৈয়দ শামিম অভিযোগ করে বলেন- ‘রবিবার সকালে বিদ্যুৎ অফিস থেকে বিল দেয়ার জন্য মাইকিং করলে আমি তাদের জিজ্ঞেস করি আমাকে আপনারা বিদ্যুৎ বিল প্রদানই করেননি। আমি কি করে বিদ্যুৎ বিল পরিষোধ করব? এ সময় প্রচার মাইকে গাড়িতে থাকা নোয়াপাড়া বিদ্যুৎ অফিসের একজন বলেন আপনি অফিসে গিয়ে যোগাযোগ করে বিদ্যুৎ বিল বের করে দিয়ে আসবেন।’

জামিল নামে আরেক গ্রাহক বলেন- বিদ্যুৎ বিলই পায়নি, বিল দিব কি করে?

এ বিষয়ে নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম এর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন- ‘করোনার প্রভাবের কারণে আমারা দুই মাস গ্রাহককে বিদ্যুৎ বিল দিতে পারিনি। তবে তিন চারদিনের ভিতর আমরা গ্রাহকদের হাতে বিদ্যুৎ বিল পৌঁছে দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!