মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রশাসনের উদ্যোগে কৃষিজ উৎপাদন দ্বিগুণ করার কার্যক্রম শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ মে, ২০২০

চুনারুঘাট প্রতিনিধি : বাংলাদেশ সরকারের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে একটু জমিও যেন অনাবাদি না থাকে,ঘরের কোনায় হলেও কিছু ফলান, ফলমূল আবাদ করুন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অনুশাসন অনুযায়ী জেলা প্রশাসক হবিগঞ্জ জনাব মোহাম্মদ কামরুল হাসান এর নির্দেশনা মোতাবেক এক ইঞ্চি জমি যেন অনাবাদী পড়ে না থাকে, সেজন্য উপজেলা প্রশাসন এবং কৃষি বিভাগ চুনারুঘাট এর সমন্বিত উদ্যোগে সোমবার (৪মে) নরপতি, চুনারুঘাটে পতিত জমিতে সাজনা, পেয়ারা এবং লেবু চারা রোপন করে উপজেলা প্রশাসন।

এই সময় উপস্থিত থেকে চারা রোপন করেন উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, হবিগঞ্জ জনাব কৃষিবিদ মোঃ তমিজ উদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, সহকারী কমিশনার (ভূমি) জনাব মিলটন চন্দ্র পাল এবং উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জালাল সরকার। এ সময় উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জানান, মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন বাস্তবায়নে জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ইতোমধ্যে একযোগে সকল পতিত জমিতে ফলন নিশ্চিত করতে মেগা পরিকল্পনা গ্রহণ করেছে।

তার ধারাবাহিকতায় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসান সকল শ্রেণী পেশার মানুষকে কৃষিজ উৎপাদন বৃদ্ধিতে স্ব স্ব ক্ষেত্রে উদ্যোগ গ্রহণ করতে ইতিমধ্যে ভিডিও বার্তায় আহ্বান জানিয়েছেন। তিনি হবিগঞ্জ জেলার সকল সচেতন মহলকে কৃষি উৎপাদন বৃদ্ধিতে জেলা প্রশাসক মহোদয়ের আহবানে সাড়া প্রদান করে এগিয়ে আসতে অনুরোধ জানান।

এই সময় উপজেলা কৃষি কর্মকর্তা জনাব মোহাম্মদ জালাল সরকার বলেন, চুনারুঘাট উপজেলায় সকল পতিত জমিকে চিহ্নিত করে আমরা ভূমি মালিককে মৌসুমী শাকসবজিসহ অন্যান্য ফলমূল এর গাছ লাগাতে উৎসাহ প্রদান করছি। উপজেলা প্রশাসনের সাথে উপজেলা কৃষি বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী একযোগে আমাদের লক্ষ্য অর্জনে কাজ করে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!